রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে উপদেষ্টা ফরুক ই আজম বীর প্রতীক ॥ সত্যিকারের মুক্তিযোদ্ধারা যাতে সম্মানিত হন সে চেষ্টা করা হবে শহরে যুবককে ছুরিকাঘাত শহরের মাহমুদাবাদে শিশুকে জিম্মি করে বাসায় ছিনতাই নগদ অর্থ সহায়তা বিতরণকালে জি কে গউছ ॥ প্রতিশোধ পরায়ণ না হয়ে আওয়ামীলীগ নেতাদের সাথে সুন্দর ব্যবহার করছি স্কটিশ পার্লামেন্টে প্রথম বাংলাদেশী এমপি ফয়সাল চৌধুরীকে হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্র (ইনক’র) উদ্যোগে গণসংবর্ধনা প্রদান ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তিকারী যুবকের নামে মামলা রোটারিয়ান মোহাম্মদ নোমান মিয়া’র ডক্টরেট ডিগ্রি অর্জন বাহুবল মিরপুর বাজারে ১৩ গ্রামের সংঘর্ষের ঘটনায় সালিশে নিষ্পত্তি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আটক ২ ॥ ইনাতগঞ্জে বৃদ্ধ নিহত পবিত্র ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তি করায় যুবক আটক ॥ থানা ঘেরাও

সাধুর বাজারে জনসভায় আলহাজ্ব এড. মোঃ আবু জাহির এমপি ॥ অর্থনীতিকে শক্তিশালী করতে প্রত্যন্ত অঞ্চলে অগ্রাধীকার দিয়েছে সরকার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৭ এপ্রিল, ২০১৪
  • ৪৩৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের এমপি এডভোকেট মো. আবু জাহির বলেছেন, গ্রামের মানুষকে যদি গতিশীল না করা যায় তাহলে দেশের অর্থনীতির চাকা সামনে আগাবে না। তাই বর্তমান সরকার দেশের অর্থনীতেকে শক্তিশালী করতে প্রত্যন্ত এলাকার মানুষের উন্নয়নে অগ্রাধীকার দিয়েছে। গ্রামের রাস্তাঘাট নির্মান, খাল খনন, কৃষির উন্নয়ন, স্বাস্থ্য কেন্দ্রের উন্নয়ন, বিদ্যুতায়ন এবং শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন ও প্রয়োজনীয় লোকবলের নিয়োগের মাধ্যমে এই পরিকল্পনা বাস্তবায়ন করা হচ্ছে। সরকারের এই উন্নয়ন কর্মকান্ড দেশে বিদেশে আজ প্রশংসিত।
গতকাল বিকেলে বিভিন্ন উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে সাধুর বাজারে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
এমপি আবু জাহির বলেন, হবিগঞ্জ-লাখাইর প্রতিটি এলাকায় যাতে সুষম উন্নয়ন হয় তার জন্য পরিকল্পনা করে উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হচ্ছে। এই মাটির সন্তান হিসাবে উন্নয়ন কাজ করে যাওয়া আমার স্বপ্ন। আপনারা আমাকে পুনরায় নির্বাচিত করায় এই স্বপ্ন পুরন করা সম্ভব হবে বলে আমি বিশ্বাস করি। সভায় বক্তব্য রাখেন এডভোকেট আব্দুল আহাদ ফারুক, আব্দুর রশিদ তালুকদার ইকবাল, আলমগীর খান, মোঃ আব্দুল মুকিত, ইউপি চেয়ারম্যান আবুর কালাম বাবুল, এমরান আহমেদ আহমেদ, জামাল সরদার, ফরিদ মিয়া, গাজিউর রহমান এমরান, সফিক মিয়া, মালেক মিয়া, আউয়াল মিয়া, জলফু মিয়া, মুখলিছ মিয়া প্রমুখ।
এমপি আবু জাহির ৫২ লাখ টাকা ব্যয়ে নুরপুর-সুতাং-জিসি আমীনপুর (তেলিখাল) সড়ক ও ৫৬ লাখ টাকা ব্যয়ে রাজিউড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। পরে এমপি জাইকার অর্থায়নে পেরা ভাঙ্গা ঘরিয়াখাল পুনঃ খনন কাজের উদ্বোধন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com