শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
চুনারুঘাটে ৪৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব রাজিউড়া থেকে মাদক ব্যবসায়ী আটক ॥ ১০৫ পিস ইয়াবা উদ্ধার ঢাকা পঙ্গু হাসপাতালে গেলেন যুক্তরাজ্য বিএনপি সভাপতি এম. এ মালেকচিকিৎসাধীন বিএনপি নেতা জাকির হোসেনকে দেখতে হবিগঞ্জে ছাত্র আন্দোলনের ঘটনায় নবীগঞ্জের জিয়া উদ্দিনকে আসামী করায় বিএনপি নেতাদের ক্ষোভ আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে শহরতলীর এড়ালিয়ায় বিরোধপূর্ণ ভূমিতে দেয়াল নির্মাণের চেষ্টা জে কে এন্ড এইচ কে হাইস্কুল এন্ড কলেজের শতবর্ষপূর্তি অনুষ্ঠানের রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন চলবে প্রতিদিন সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা সি আই মটরসের সোনালিকা ডে-২০২৪ উদযাপন নবীগঞ্জে সাড়ে তিনঘণ্টা বন্ধ ছিল বিদ্যুৎসেবা আজমিরীগঞ্জে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু বানিয়াচংয়ে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আ’লীগ উন্নয়নের নামে দেশকে লুটপাটের জোয়ারে ভাসিয়েছে

নায়ক শাহীনকে নিয়ে পুলিশের দিনভর নিস্ফল অভিযান

  • আপডেট টাইম বুধবার, ১২ নভেম্বর, ২০১৪
  • ৪১৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের আলোচিত ৭৫ লাখ টাকার ব্রিফকেস রহস্যের নায়ক শাহীনকে আজ কোর্টে প্রেরণ করা হবে বলে একটি সূত্রে জানা গেছে।
এদিকে জনতা হাতে আটকের পর নবীগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেফতার করে নিয়ে আসে। তাকে থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিভিন্ন তথ্য পাওয়া গেছে বলে সূত্রে জানায়। এদিকে গতকাল দিনভর শাহীনের দেয়া তথ্য অনুযায়ী তদন্তকরী কর্মকর্তা ডিবি’র ওসি মুক্তার হোসেন বিভিন্ন জায়গায় অভিযান চালান। সূত্র জানায়, জিজ্ঞাসাবাদে শাহীন একক এসময় একক তথ্য দিচ্ছে। তার দেওয়া তথ্য অনুযায়ী ডিবি পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালালেও অনেকাংশেই বিফল হয়েছে।
উল্লেখ্য, ৭৫ লাখ টাকা সহ ব্রিফকেস রহস্যের মূল হুতা শাহিনকে গত সোমবার জনতা নবীগঞ্জ উপজেলার গহরপুরে তার শশুর বাড়িতে ঘুরা ফেরার সময় আটক করে। খবর পেয়ে নবীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এস আই শাহজাহানের নেতৃত্বে একদল পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com