রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন

মাধবপুর সীমান্ত দিয়ে অবৈধ অনুপ্রবেশকালে গ্রেফতার ৫

  • আপডেট টাইম রবিবার, ২৭ অক্টোবর, ২০২৪
  • ১ বা পড়া হয়েছে


মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার ধর্মঘর সীমান্ত দিয়ে ভারত থেকে বাংলাদেশ অভ্যন্তরে অবৈধ অনুপ্রবেশ দায়ে ৩ ব্যক্তি সহ দুই মানব পাচারকারিকে গ্রেপ্তার করেছে ধর্মঘর সীমান্ত ফাঁড়ির বিজিবি টহলদল। গতকাল শনিবার বেলা ১১ টায় সন্তোষপুর সীমান্ত থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেফতারকৃতরা হল- যশোহর শার্শা উপজেলার বাহাদুর গ্রামের মোঃ আঃ সবুর মিয়া (২৭), খুলনা জেলার সোনাডাঙ্গা সদরের মোঃ মাছুম মিয়া (৩০), বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার চরহোগলি বানিয়াপাড়ার মোঃ সুমন মিয়া (২৫), মাধবপুর উপজেলার মালাঞ্চ পুর গ্রামের মোঃ ইমন মিয়া (২৯) এবং বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার বড় বাদুরা গ্রামের সোহরাব হোসেন (৪২)।
২৫ বিজিবির ধর্মঘর বিওপির কোম্পানি কমান্ডার মোঃ রউপ জানান, দেড় বছর আগে সবুর মিয়া, মাছুম মিয়া ও মোঃ সুমন মিয়া যশোহর বেনাপোল সীমান্ত দিয়ে রাজমিস্ত্রি কাজের সন্ধানে ভারতে গিয়েছিল। মানব পাচারকারী ইমন মিয়া ও সোহরাব হোসেনের সাথে টাকার চুক্তিতে ভারত থেকে ধর্মঘর সীমান্ত দিয়ে বাংলাদেশ অভ্যন্তরে অবৈধ অনুপ্রবেশের সময় তাদর বিজিবি টহল দল গ্রেপ্তার করে।
সরাইল ২৫ বিজিবি অধিনায়ক লেঃ কর্নেল ফারাহ মোহাম্মদ ইমতিয়াজ জানান, সীমান্তে যে কোন অবৈধ অনুপ্রবেশ ও চোরাচালান রোধ করতে সীমান্তে টহল আরো জোরদার করা হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com