রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন

নবীগঞ্জে হামলায় যুবদল নেতা শাহীন গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ

  • আপডেট টাইম শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪
  • ৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ শহরে টিসিবির ডিলারের অনিয়মের অভিযোগের জের ধরে হামলায় উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক শাহীন তালুকদার (৩৫) আহত হয়েছেন। আহত শাহীনকে গুরুতর অবস্থায় সিলেট প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় উত্তেজনা বিরাজ করছে। বৃহস্পতিবার সন্ধ্যায় নবীগঞ্জ শহরের শেরপুর রোডের করিম রেস্ট হাউজ এলাকায় এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নবীগঞ্জ পৌর এলাকার ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) ডিলারের দায়িত্ব পালন করছে গালিব ট্রেডার্স ও লোকনাথ টেডার্স। লোকনাথ টেডার্সের পরিচালক বারিন্দ্র সরকার ও গালিব ট্রেডার্সের পরিচালক আব্দুল হাদী। গত কয়েক মাস পূর্বে গালিব ট্রেডার্সের পরিচালক আব্দুল হাদী যুক্তরাজ্যে চলে যাওয়ায় গালিব টেডার্সের দায়িত্ব পালন করছেন মশিউর রহমান। সরকার পরিবর্তনের পর গত ১৫ অক্টোবর টিসিবি ডিলার গালিব ট্রেডার্স ও লোকনাথ ট্রেডার্সের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ এনে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ দেন শাহীন তালুকদারের ছোট ভাই রুহিন তালুকদার। অভিযোগের তদন্তে দায়িত্ব দেয়া হয় উপজেলা খাদ্য নিয়ন্ত্রককে। অভিযোগের প্রেক্ষিতে চলতি মাসে বন্ধ রয়েছে পৌর এলাকার টিসিবির পণ্য বিতরণ। অভিযোগ দায়েরের বিষয় নিয়ে টিসিবি ডিলার গালিব ট্রেডার্সের বর্তমান পরিচালক মশিউর রহমান ও শাহীন তালুকদারের মাঝে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এ জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যায় নবীগঞ্জ শহরের শেরপুর রোডের করিম রেস্ট হাউজ এলাকায় আবারো শাহীন তালুকদারের সাথে মশিউর রহমানের বাকবিতন্ডা হয়। পরে মশিউর রহমান ও তার লোকজন শাহীন তালুকদারকে মারধর করে। স্থানীয় লোকজন আহত যুবদল নেতা শাহীন তালুকদারকে উদ্ধার করে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শাহীনকে সিলেট প্রেরণ করেন। ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানার সাব ইন্সেপেক্টর তরিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘটনার খোজ খবর নেন।
হামলায় আহত নবীগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক শাহীন তালুকদার বলেন, আমার ছোট ভাই টিসিবি ডিলারের বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসারের নিকট অভিযোগ দায়ের করলে ক্ষুব্দ হয়ে আমার উপর মশিউর রহমানের নেতৃত্বে হামলা চালানো হয়। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।
গালিব টেডার্স বর্তমান পরিচালক মশিউর রহমান বলেন, কিছুদিন আগে যুবদলের যুগ্ম আহ্বায়ক শাহীন তালুকদার তার ছোট ভাই রুহিন তালুকদারকে দিয়ে আমাদের বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসারের নিকট লিখিত অভিযোগ দায়ের করে। এ ঘটনার পর গত ২২ অক্টোবর তদন্ত কর্মকর্তা আমাদের নোটিশ করলে আমরা হাজির হই। পরে এ বিষয়টি আমি জিজ্ঞেস করতে গেলে শাহীন তালুকদার দা নিয়ে আমাকে মারতে উদ্যত হয়। এ সময় আত্মরক্ষার্থে ধাক্কাধাক্কির ঘটনা ঘটে।
নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। তিনি বলেন, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com