বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ব্যারিস্টার সুমন মিরপুর থেকে গ্রেফতার ॥ ৫ দিনের রিমান্ডে চুনারুঘাটে আগুনে পুড়ে গেছে ৮ দোকান ঘর জামিন ফেলেন সাবেক প্রতিমন্ত্রী মাহবুব আলী হবিগঞ্জের পর্যটন সম্ভাবনাকে কাজে লাগিয়ে দেশের অর্থনীতিকে সমৃদ্ধ করতে হবে নবীগঞ্জে পুলিশের অভিযানে এক পরোয়ানাভূক্ত আসামিকে গ্রেপ্তার মাধবপুরে ৬৬ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার হবিগঞ্জ পৌর বিএনপির সভায় জিকে গউছ ॥ আওয়ামীলীগ চক্রান্তকারী দুষ্ট প্রকৃতির রাজনৈতিক দল আজ নিমতলায় অগ্নি নির্বাপণ উদ্বুদ্ধকরণ মহড়ার আয়োজন করেছে হবিগঞ্জ পৌরসভা টমটম গাড়ি চুরির অভিযোগে পাইকপাড়ায় যুবক আটক চুনারুঘাটে অন্তঃসত্ত্বা স্ত্রীকে মারপিট করার অভিযোগে স্বামী গ্রেফতার

জামিন ফেলেন সাবেক প্রতিমন্ত্রী মাহবুব আলী

  • আপডেট টাইম বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪
  • ১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুরে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে হামলা ও ভাংচুরের মামলায় সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মো. মাহবুব আলীকে জামিন দিয়েছেন আদালত। গতকাল মঙ্গলবার (২২ অক্টোবর) হবিগঞ্জের জেলা ও দায়রা জজ হাসানুল ইসলামের আদালত তার জামিন মঞ্জুর করেন।
বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর সালেহ উদ্দিন আহমেদ বলেন, মাধবপুর থানায় দায়ের করা একটি মারামারির মামলায় পুলিশ রিপোর্ট পর্যন্ত তার জামিন দেওয়া হয়েছে।
আদালত সূত্রে জানা যায়, বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলন চলাকালে হবিগঞ্জের মাধবপুরে শিক্ষার্থীদের ওপর হামলা, গাড়িতে আগুন, সড়ক ও জনপথের ডাকবাংলোয় আগুনসহ বিভিন্ন অপরাধে সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলীকে প্রধান আসামি করে ১৯ সেপ্টেম্বর থানায় একটি মামলা হয়। মাধবপুর উপজেলা যুবদলের সাবেক ক্রীড়া সম্পাদক আমিনুর রহমান বাদী হয়ে এ মামলা করেন।
মামলায় মাহবুব আলী ছাড়াও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান আতিকুর রহমান, মাহবুব আলীর সাবেক এপিএস মোছাব্বির হোসনে বেলালসহ ৪৬ জনের নাম উল্লেখ করা হয়।
প্রসঙ্গত, গত ১৫ সেপ্টেম্বর রাতে রাজধানীর সেগুনবাগিচা থেকে সাবেক এমপি মাহবুব আলীকে যাত্রাবাড়ী থানার একটি হত্যা মামলায় গ্রেপ্তার করা হয়। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com