মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
চুনারুঘাটে খুন করে টমটম ছিনতাইয়ের ঘটনায় ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড হবিগঞ্জ সদর হাসপাতাল থেকে ৫ দালাল আটক মাধবপুরের ২ যুবক আশুলিয়ায় ৩২ কেজি গাঁজাসহ আটক ইউপি মেম্বারদের অপসারনের প্রক্রিয়ার প্রতিবাদে শহরে বিক্ষোভ মিছিল মানববন্ধন মাধবপুরে ৬ ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালত ৩০ হাজার টাকা অর্থদন্ড সিলেটে বিএনপির যৌথসভায় জিকে গউছ ॥ জনগনের সরকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত বিএনপির আন্দোলন চলবে নবীগঞ্জে পৃথক স্থান থেকে সাজাপ্রাপ্তসহ ৪ আসামী গ্রেপ্তার মাধবপুরে দুর্নীতির অভিযোগে ইউপি চেয়ারম্যান আলাউদ্দিনের বিরুদ্ধে সদস্যদের অনাস্থা শায়েস্তাগঞ্জে সাজাপ্রাপ্ত মহিলা আসামী গ্রেপ্তার বানিয়াচংয়ে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন

সিলেটে বিএনপির যৌথসভায় জিকে গউছ ॥ জনগনের সরকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত বিএনপির আন্দোলন চলবে

  • আপডেট টাইম মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪
  • ২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি সিলেট বিভাগের অন্তর্ভুক্ত জেলা ও মহানগর ইউনিট নেতৃবৃন্দের যৌথ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সিলেট বিভাগের ৪টি জেলা ও ১টি মহানগর বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।
গতকাল সোমবার দুপুরে নগরীর একটি হোটেলে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ। সভাটি সঞ্চালনা করেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক ও সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মিফতাহ্ সিদ্দিকী।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন, কেন্দ্রীয় কমিটির সদস্য ও মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম. নাসের রহমান, সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী, হবিগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এডভোকেট হাজী নুরুল ইসলাম ও হাজী মো: এনামুল হক, সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী, মৌলভীবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারন সম্পাদক নুরুল ইসলাম নুরুল, সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ সাফেক মাহবুব, সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, মৌলভীবাজার জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বকশী মিছবাউর রহমান।
সভায় ৩টি জেলায় বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব জি কে গউছ, সহ সাংগঠনিক সম্পাদক মিফতাহ্ সিদ্দিকী ও কলিম উদ্দিন আহমদ মিলনের উপস্থিতিতে সিলেট জেলা বিএনপি, সুনামগঞ্জ জেলা বিএনপি এবং মৌলভীবাজার জেলা বিএনপির বর্ধিত সভা করার সিদ্ধান্ত গৃহীত হয়।
আগামী ৯ নভেম্বর শনিবার সকাল ১১টায় সিলেট জেলা বিএনপি, ১২ নভেম্বর মঙ্গলবার সকাল ১১টায় সুনামগঞ্জের জান্নাত কমিউনিটি সেন্টারে সুনামগঞ্জ জেলা বিএনপি এবং ১৬ নভেম্বর শনিবার সকাল ১১টায় মৌলভীবাজারে এম. সাইফুর রহমান হলে মৌলভীবাজার জেলা বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com