মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
চুনারুঘাটে খুন করে টমটম ছিনতাইয়ের ঘটনায় ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড হবিগঞ্জ সদর হাসপাতাল থেকে ৫ দালাল আটক মাধবপুরের ২ যুবক আশুলিয়ায় ৩২ কেজি গাঁজাসহ আটক ইউপি মেম্বারদের অপসারনের প্রক্রিয়ার প্রতিবাদে শহরে বিক্ষোভ মিছিল মানববন্ধন মাধবপুরে ৬ ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালত ৩০ হাজার টাকা অর্থদন্ড সিলেটে বিএনপির যৌথসভায় জিকে গউছ ॥ জনগনের সরকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত বিএনপির আন্দোলন চলবে নবীগঞ্জে পৃথক স্থান থেকে সাজাপ্রাপ্তসহ ৪ আসামী গ্রেপ্তার মাধবপুরে দুর্নীতির অভিযোগে ইউপি চেয়ারম্যান আলাউদ্দিনের বিরুদ্ধে সদস্যদের অনাস্থা শায়েস্তাগঞ্জে সাজাপ্রাপ্ত মহিলা আসামী গ্রেপ্তার বানিয়াচংয়ে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন

শেখ হাসিনার ফাঁসি ও দোসরদের অপতৎপরতা প্রতিরোধে নবীগঞ্জে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি

  • আপডেট টাইম সোমবার, ২১ অক্টোবর, ২০২৪
  • ২ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ ফ্যাসিস্ট স্বৈরাচার শেখ হাসিনার ফাঁসির দাবীতে এবং আওয়ামীতন্ত্র প্রশাসন ও তাদের দোসরদের অপতৎপরতা প্রতিরোধে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি করেছে নবীগঞ্জ উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও সহযোগী অঙ্গ সংগঠন সমূহ। গতকাল রবিবার বিকেলে নবীগঞ্জ শহরে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয়। হবিগঞ্জ জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি নবীগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক মোশাহিদ আলম মুরাদের সভাপতিত্বে ও পৌর যুবদলের সদস্য সচিব জহিরুল ইসলাম সোহেল এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- নবীগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক সরফরাজ আহমেদ চৌধুরী, পৌর জাসাসের আহবায়ক বিএনপি নেতা রাশেদ মিয়া, নবীগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সাইফুর রহমান বাবু, যুগ্ম আহবায়ক রাকিব আহমেদ, আল-আমীন চৌধুরী, রাহেল আহমেদ, যুবদল নেতা, মাহবুব আবেদীন মোহন, সেলু আহমেদ, রুবেল মিয়া, জুবেল আহমেদ, মূসা মিয়া, নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের সভাপতি পদপ্রার্থী নাবেদ মিয়া। অন্যানর মধ্যে উপস্থিত ছিলেন, যুবদল নেতা আব্দুল গণি, বিলাল মিয়া, কাশেম মিয়া, মাসুম মিয়া, জুয়েল আহমেদ, আপিল মিয়া, নজরুল আহমেদ, মৌলেদ মিয়া, মুস্তাকিম মিয়া, আইনুল হক, মুজিব, দিলোয়ার, তুফাজ্জল, জুয়েল, ইসমাইল, নুরুজ্জামান, বাবলু, শাহিন, উজ্জল, করিম মিয়া, ছাত্রদল নেতা সাগর আহমেদ, রুমন আহমেদ, নাজু মিয়া, তন্ময় আহমেদ, ঝিনুক মিয়া প্রমুখ।
এ সময় বক্তরা বলেন, ছাত্র-জনতার রক্তে রঞ্জিত হয়ে ফ্যাসিস্ট স্বৈরাচার খুনি হাসিনা দেশ থেকে পালিয়ে গিয়েছে। তবে বিদেশে বসেও দেশ বিরোধী ষড়যন্ত্রে খুনি হাসিনা ও তার দোসররা অপতৎপরতা চালাচ্ছে। প্রশাসনে আওয়ামীতন্ত্র ফ্যাসিস্ট খুনিদের সহচররা বিভিন্ন জায়গায় ঘাপটি মেরে বসে আছে। তাদের আচরণ ফ্যাসিস্টদের মত এখনো রয়ে গেছে। এদের কে প্রতিহত করতে এবং জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠা করতে ঐক্যবদ্ধভাবে রাজপথে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। সভায় বিএনপির চেয়ারপার্সন সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করা হয়। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক, হবিগঞ্জ পৌরসভার ৩ বারের নির্বাচিত পদত্যাগকারী সাবেক মেয়র আলহাজ্ব জিকে গউছসহ সারা দেশে বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা নিঃশর্তভাবে প্রত্যাহারের দাবী জানানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com