শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
চুনারুঘাটে ৪৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব রাজিউড়া থেকে মাদক ব্যবসায়ী আটক ॥ ১০৫ পিস ইয়াবা উদ্ধার ঢাকা পঙ্গু হাসপাতালে গেলেন যুক্তরাজ্য বিএনপি সভাপতি এম. এ মালেকচিকিৎসাধীন বিএনপি নেতা জাকির হোসেনকে দেখতে হবিগঞ্জে ছাত্র আন্দোলনের ঘটনায় নবীগঞ্জের জিয়া উদ্দিনকে আসামী করায় বিএনপি নেতাদের ক্ষোভ আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে শহরতলীর এড়ালিয়ায় বিরোধপূর্ণ ভূমিতে দেয়াল নির্মাণের চেষ্টা জে কে এন্ড এইচ কে হাইস্কুল এন্ড কলেজের শতবর্ষপূর্তি অনুষ্ঠানের রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন চলবে প্রতিদিন সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা সি আই মটরসের সোনালিকা ডে-২০২৪ উদযাপন নবীগঞ্জে সাড়ে তিনঘণ্টা বন্ধ ছিল বিদ্যুৎসেবা আজমিরীগঞ্জে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু বানিয়াচংয়ে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আ’লীগ উন্নয়নের নামে দেশকে লুটপাটের জোয়ারে ভাসিয়েছে

জে কে এন্ড এইচ কে হাইস্কুল এন্ড কলেজের শতবর্ষপূর্তি অনুষ্ঠানের রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন চলবে প্রতিদিন সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা

  • আপডেট টাইম শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪
  • ১ বা পড়া হয়েছে


স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের ঐতিহ্যবাহী যোগেন্দ্র কিশোর ও হরেন্দ্র কিশোর (জে. কে. এন্ড এইচ. কে.) হাইস্কুল এন্ড কলেজের শতবর্ষ পূর্তি ও শিক্ষার্থী পূনর্মিলনী অনুষ্ঠান সুষ্ঠু ও সফলভাবে সম্পাদনের লক্ষ্যে প্রধান কার্যালয় উদ্বোধন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১১ টায় প্রধান কার্যালয় উদ্বোধন করেন সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক।
এসময় উপস্থিত ছিলেন- অবঃ প্রাপ্ত ক্রিড়া শিক্ষক নুরুল ইসলাম, স্কুলের প্রাক্তন ছাত্র নুরুল ইসলাম, ফেরদৌস আহমেদ, মওদুদ আহমেদ, আলী ইদ্রীস হাই স্কুলের প্রধান শিক্ষক লিটন আহমেদ, সাবেক কাউন্সিলর শফিকুর রহমান সেতু, রায়হান কলি, নুরুল হক কবির, মাহমুদা খা, জোসনা আক্তার জনি, সাইফুর রহমান তারেক, শেখ ওসমান গনি রুমী, আব্দুল আওয়াল, যাইদুর রহমান সৌরভ, প্রমূখ।
পরে দুপুর সাড়ে ১২ টায় রেজিস্ট্রেশন ফরম পূরণ করে রেজিস্ট্রেশন কমিটির আহবায়ক ও সদস্য সচিবের হাতে তুলে দিয়ে শতবর্ষ পূর্তি ও শিক্ষার্থী পূনর্মিলনী অনুষ্ঠানের রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন করেন সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক। রেজিস্ট্রেশন কার্যক্রম প্রতিদিন সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত জে কে এন্ড এইচ কে হাইস্কুল এন্ড কলেজ শতবর্ষ পূর্তি ও শিক্ষার্থী পূনর্মিলনীর প্রধান কার্যালয়ে চলবে।
রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন শেষে প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক বলেন, হবিগঞ্জ তথা সিলেট বিভাগের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান জে. কে. এন্ড এইচ. কে. হাইস্কুল এন্ড কলেজ বিগত ১ শ বছর এতদঞ্চলে শিক্ষা বিস্তার ও শিক্ষার্থীদের মানব সম্পদে পরিণত করে মানবিকগুনসম্পন্ন সত্যিকারের মানুষ হিসেবে দেশে বিদেশে প্রতিষ্ঠিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। তৎকালীন ব্রিটিশ শাসনামলে ১৯২৪ সালে বিশিষ্ঠ দানবীর ও শিানুরাগী যোগেন্দ্র কিশোর ও হরেন্দ্র কিশোর এতদঞ্চলে শিক্ষার বিস্তারে শহরের প্রাণকেন্দ্রে হাইস্কুলটি প্রতষ্ঠা করেন। পরবর্তিতে উচ্চ মাধ্যমিক শিক্ষা কার্যক্রম শুরু হয়। মেধাবী ও নত্রপ্রতীম শিক্ষকবৃন্দ ও ব্যবস্থাপনা কমিটির নিরলস প্রচেষ্ঠায় শিক্ষা ছাড়াও দেশের ক্রীড়া, শিল্প, সাহিত্য ও সংস্কৃতিকে সমৃদ্ধ করেছে এ শিক্ষা প্রতিষ্ঠান। আমরা আশা করছি শতবর্ষ পূর্তিতে জে. কে. এন্ড এইচ. কে. হাইস্কুল এন্ড কলেজের বর্তমান ও প্রাক্তন শিক্ষক-শিক্ষার্থীর মহামিলনে নবীন ও প্রবীনের মধ্যে পারস্পরিক সৌহার্দ্য সম্প্রতির বন্ধন আরও গভীর হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com