শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
চুনারুঘাটে ৪৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব রাজিউড়া থেকে মাদক ব্যবসায়ী আটক ॥ ১০৫ পিস ইয়াবা উদ্ধার ঢাকা পঙ্গু হাসপাতালে গেলেন যুক্তরাজ্য বিএনপি সভাপতি এম. এ মালেকচিকিৎসাধীন বিএনপি নেতা জাকির হোসেনকে দেখতে হবিগঞ্জে ছাত্র আন্দোলনের ঘটনায় নবীগঞ্জের জিয়া উদ্দিনকে আসামী করায় বিএনপি নেতাদের ক্ষোভ আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে শহরতলীর এড়ালিয়ায় বিরোধপূর্ণ ভূমিতে দেয়াল নির্মাণের চেষ্টা জে কে এন্ড এইচ কে হাইস্কুল এন্ড কলেজের শতবর্ষপূর্তি অনুষ্ঠানের রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন চলবে প্রতিদিন সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা সি আই মটরসের সোনালিকা ডে-২০২৪ উদযাপন নবীগঞ্জে সাড়ে তিনঘণ্টা বন্ধ ছিল বিদ্যুৎসেবা আজমিরীগঞ্জে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু বানিয়াচংয়ে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আ’লীগ উন্নয়নের নামে দেশকে লুটপাটের জোয়ারে ভাসিয়েছে

বানিয়াচংয়ে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আ’লীগ উন্নয়নের নামে দেশকে লুটপাটের জোয়ারে ভাসিয়েছে

  • আপডেট টাইম শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪
  • ১ বা পড়া হয়েছে


স্টাফ রিপোর্টার ॥ বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আহমদ আলী মুকিব বলেছেন, আওয়ামী লীগ উন্নয়নের নামে দেশকে লুটপাটের জোয়ারে ভাসিয়েছে। কাড়ি কাড়ি টাকা বিদেশে পাচার করেছে। মাফিয়া সরকারের রোষানলে ছিল পুরো দেশ। তারা দেশের মানুষকে দাস বানিয়ে রাখতে চেয়েছিল। কিন্তু পারেনি। মনে করেছিল কোনদিন ক্ষমতা তাদের হাতছাড়া হবেনা। কিন্তু আজ লেজ গুটিয়ে হাসিনা পালিয়েছে। তিনি বলেন, দেশ এখনও পূর্ণাঙ্গ স্বাধীন হয়নি। এখনও ষড়যন্ত্র চলছে। তাই সবাইকে সজাগ থাকতে হবে। ঐক্যবদ্ধভাবে এর মোকাবেলা করতে হবে।
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, খালেদা জিয়া এবং তারেক রহমান সম্পর্কে নতুন প্রজন্মকে জানাতে হবে। নতুন প্রজন্ম ভোট দিতে পারেনি। সকলের অংশগ্রহণে ভোটের মাধ্যমে একটি সরকার গঠন করতে হবে। ভোট আমাদের দেশে একটি উৎসব। তিনি বলেন, আওয়ামী লীগের অপকর্মের ইতিহাস লিখতে হবে। তাদের লুটপাট, নারীদের লাঞ্ছিত করা, গুম, হত্যা,আয়নাঘরের ইতিহাস মানুষকে জানাতে হবে। প্রত্যেকটি খুনের বিচার হতে হবে।
বৃহস্পতিবার বিকেলে বানিয়াচং শহীদ মিনারে বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে বেগম খালেদা জিয়ার সুস্থতা, বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও আহতদের জন্য আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। উপজেলা যুবদল আহ্বায়ক সালাউদ্দিন ফারুকের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক নাজমুল হোসেনের সঞ্চালনায় এতে বক্তৃতা করেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট কামাল উদ্দিন সেলিম, আব্বাস উদ্দিন, সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ বশির আহমেদ, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ওয়ারিশ উদ্দিন খান, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মহিবুর রহমান বাবলু, বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. খালেদ মিয়া, মতিউর রহমান মতু, জেলা স্বেচ্ছাসেবক দল আহ্বায়ক সৈয়দ মুশফিক আহমেদ, জেলা যুবদল যুগ্ম আহ্বায়ক রুবেল আহমেদ চৌধুরী, ছাত্রদল সাধারণ সম্পাদক জিললুর রহমান, আশরাফুজ্জামান মোবিন, এমদাদুল হক বাবু, সৈকত, শিশির, শেখ রাসেল, সালাহ উদ্দিন ফয়সল, বুলবুল আহমেদ, ইলিয়াছ আলী, মিলন মিয়া, বজলুল আমীন কাসেম, সেবুল, এমএ হাসান, মজনু, রাসেল ঠাকুর, ইয়াজ উদ্দিন রাসেল, ছামিউল হোসেন খান, জুলফিকাত তিতু, এহিয়া খান, ইমরান আহমেদ প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com