বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ব্যারিস্টার সুমন মিরপুর থেকে গ্রেফতার ॥ ৫ দিনের রিমান্ডে চুনারুঘাটে আগুনে পুড়ে গেছে ৮ দোকান ঘর জামিন ফেলেন সাবেক প্রতিমন্ত্রী মাহবুব আলী হবিগঞ্জের পর্যটন সম্ভাবনাকে কাজে লাগিয়ে দেশের অর্থনীতিকে সমৃদ্ধ করতে হবে নবীগঞ্জে পুলিশের অভিযানে এক পরোয়ানাভূক্ত আসামিকে গ্রেপ্তার মাধবপুরে ৬৬ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার হবিগঞ্জ পৌর বিএনপির সভায় জিকে গউছ ॥ আওয়ামীলীগ চক্রান্তকারী দুষ্ট প্রকৃতির রাজনৈতিক দল আজ নিমতলায় অগ্নি নির্বাপণ উদ্বুদ্ধকরণ মহড়ার আয়োজন করেছে হবিগঞ্জ পৌরসভা টমটম গাড়ি চুরির অভিযোগে পাইকপাড়ায় যুবক আটক চুনারুঘাটে অন্তঃসত্ত্বা স্ত্রীকে মারপিট করার অভিযোগে স্বামী গ্রেফতার

শ্রীমঙ্গলে পিকআপ-সিএনজি সংঘর্ষে ৫ জন আহত

  • আপডেট টাইম বুধবার, ৯ অক্টোবর, ২০২৪
  • ১৭ বা পড়া হয়েছে

কাউছার আহমেদ রিয়ন, শ্রীমঙ্গল থেকে ॥ মৌলভীবাজারের শ্রীমঙ্গল সখিনা সিএনজি পাম্প এর পাশে পিকআপ ও সিএনজির সংঘর্ষে পাঁচজন আহত। গতকাল মঙ্গলবার (৮ অক্টোবর) সকালে ঢাকা-সিলেট আঞ্চলিক মহাসড়কের শহরতলীর হবিগঞ্জ রোডস্থ সখিনা সিএনজি স্টেশনের পাশে এ দুর্ঘটনা ঘটে।
আহতরা হল- উপজেলার আলিসারকুল গ্রামের মৃত উমেদ আলীর পুত্র আসাদ মিয়া, ভূনবীর ইউনিয়নের জিলাদ মিয়ার পুত্র রুবেল মিয়া, ভিমসী এলাকার একই পরিবারের তিনজন তারা হলেন আজিত রায়ের স্ত্রী সৃষ্টি রায়, মা পূর্নিমা রায় ও ৫ বছরের ছেলে শ্রেষ্ঠ রায়।
জানা যায়, উপজেলার ভূনবীর এলাকা থেকে আসা শ্রীমঙ্গলগামী সিএনজি শহরতলীর হবিগঞ্জ রোডস্থ সকিনা সিএনজি স্টেশনের পাশে আসামাত্র বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় স্থানীয় জনতা সিএনজি’র চালকসহ যাত্রীদের উদ্ধার করে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।
মৌলভীবাজার হাসপাতালের জরুরি বিভাগে গুরুতর আহত দুইজনকে নিয়ে গেলে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com