মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
চুনারুঘাটে খুন করে টমটম ছিনতাইয়ের ঘটনায় ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড হবিগঞ্জ সদর হাসপাতাল থেকে ৫ দালাল আটক মাধবপুরের ২ যুবক আশুলিয়ায় ৩২ কেজি গাঁজাসহ আটক ইউপি মেম্বারদের অপসারনের প্রক্রিয়ার প্রতিবাদে শহরে বিক্ষোভ মিছিল মানববন্ধন মাধবপুরে ৬ ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালত ৩০ হাজার টাকা অর্থদন্ড সিলেটে বিএনপির যৌথসভায় জিকে গউছ ॥ জনগনের সরকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত বিএনপির আন্দোলন চলবে নবীগঞ্জে পৃথক স্থান থেকে সাজাপ্রাপ্তসহ ৪ আসামী গ্রেপ্তার মাধবপুরে দুর্নীতির অভিযোগে ইউপি চেয়ারম্যান আলাউদ্দিনের বিরুদ্ধে সদস্যদের অনাস্থা শায়েস্তাগঞ্জে সাজাপ্রাপ্ত মহিলা আসামী গ্রেপ্তার বানিয়াচংয়ে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন

শচীন্দ্র কলেজের নব গঠিত গভর্নিং বডি ও শিক্ষক-কর্মচারীদের মতবিনিময় সভা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪
  • ১০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শচীন্দ্র কলেজের নবগঠিত গভর্নিং বডির সাথে শিক্ষক কর্মচারীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার দুপুর ১ টায় কলেজের শিক্ষক মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। কলেজ অধ্যক্ষ আবু সিরাজ মোঃ মুনিরুল ইসলাম এর সভাপতিত্বে এবং স্টাফ কাউন্সিলের সাধারণ সম্পাদক সহকারি অধ্যাপক মো. তরিকুল ইসলাম এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- নবগঠিত কমিটির সভাপতি এডভোকেট মনজুর উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন- বিদ্যোৎসাহী সদস্য এডভোকেট মোহাম্মদ তজম্মুল হোসেন চৌধুরী, প্রতিষ্ঠাতা সদস্য শ্রীমতি লক্ষ্মী রাণী সরকার। শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন- সহকারি অধ্যাপক প্রবীন্দ্র সমাজপতি, অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক সহকারি অধ্যাপক মো. আব্দুল আহাদ খান, শিক্ষক প্রতিনিধি সহকারি অধ্যাপক মোঃ মঈন উদ্দিন, সহকারি অধ্যাপক লতিফ হোসেন, প্রভাষক স্বপ্না আলম সুমী। এছাড়া আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বানিয়াচং উপজেলা বিএনপির সভাপতি মুজিবুল হোসেন মারুফ, সাবেক যুগ্ম সম্পাদক মো. মহিবুর রহমান বাবলু, সাংগঠনিক সম্পাদক খালেদ মিয়া প্রমুখ। সভায় নবগঠিত কমিটির সভাপতি এডঃ মনজুর উদ্দিন আহমেদ বলেন, শচীন্দ্র কলেজ একটি ঐতিহ্যবাহী কলেজ। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করে মানুষের মত মানুষ হিসেবে গড়ে তুলতে হবে এবং কলেজের সুনাম ধরে রাখার জন্য যা যা করণীয় তা করার আশ্বাস প্রদান করেন। তিনি বলেন, কলেজে ৩ বিষয়ে অনার্স চালু আছে আগামীতে আরও ৩টি বিষয় যুক্ত করা এবং বিএসসি কোর্স চালু করতে চেষ্টা করা হবে। এর আগে শচীন্দ্র কলেজের প্রতিষ্ঠাতা স্বর্গীয় শচীন্দ্র লাল সরকার এঁর ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ করেন নবগঠিত গভর্নিং বডির সভাপতিসহ অন্যান্য সদস্য ও শিক্ষক কর্মচারীবৃন্দ।
সভার শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সহাকারি অধ্যাপক দেওয়ান রাফিউল হক খান পাঠান এবং পবিত্র গীতা থেকে পাঠ করেন সহকারী অধ্যাপক মানিক ভট্টাচার্য। এরপর বৈষম্য বিরোধী আন্দোলনে নিহতদের স্মরণে ১ মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। মতবিনিময় সভায় কলেজের সকল শিক্ষক কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও সভায় অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, বানিয়াচং উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান তানিয়া খানম, বিএনপি নেতা নিয়ামুল ইসলাম খান মাসুদ, মৃদুল কুমার দাস, বানিয়াচং জাসাসের সভাপতি আরশাদ ফজলে খোদা লিটন, যুবদল নেতা শেখ সোহেল, ছাত্রদল নেতা বাবু, শামীম প্রমুখ। মতবিনিময় সভার সার্বিক পরিচালনায় ছিলেন প্রভাষক সুকান্ত গোপ ও কাঞ্চন দাশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com