বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
চুনারুঘাটে খুন করে টমটম ছিনতাইয়ের ঘটনায় ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড হবিগঞ্জ সদর হাসপাতাল থেকে ৫ দালাল আটক মাধবপুরের ২ যুবক আশুলিয়ায় ৩২ কেজি গাঁজাসহ আটক ইউপি মেম্বারদের অপসারনের প্রক্রিয়ার প্রতিবাদে শহরে বিক্ষোভ মিছিল মানববন্ধন মাধবপুরে ৬ ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালত ৩০ হাজার টাকা অর্থদন্ড সিলেটে বিএনপির যৌথসভায় জিকে গউছ ॥ জনগনের সরকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত বিএনপির আন্দোলন চলবে নবীগঞ্জে পৃথক স্থান থেকে সাজাপ্রাপ্তসহ ৪ আসামী গ্রেপ্তার মাধবপুরে দুর্নীতির অভিযোগে ইউপি চেয়ারম্যান আলাউদ্দিনের বিরুদ্ধে সদস্যদের অনাস্থা শায়েস্তাগঞ্জে সাজাপ্রাপ্ত মহিলা আসামী গ্রেপ্তার বানিয়াচংয়ে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন

হবিগঞ্জ সদর থানায় নতুন ওসি আলমগীর কবির ও তদন্ত ওসি সজল সরকারের যোগদান

  • আপডেট টাইম রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর মডেল থানার নবাগত ওসি মোঃ আলমগীর কবির এবং ওসি (তদন্ত) সজল সরকার যোগদান করেছেন। গতকাল শনিবার সকালে তারা সদর থানায় দায়িত্বভার গ্রহণ করেন।
জানা যায়, নবাগত ওসি আলমগীর কবির ১৯৯৫ সালে পুলিশ বাহিনীতে যোগদান করেন। তিনি নরসিংদী জেলার বাসিন্দা। এর আগে তিনি বাহুবল থানার তদন্ত ওসি এবং ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়াও ওসি তদন্ত সজল সরকার ঢাকার এসবি থেকে হবিগঞ্জে যোগদান করেন। তিনি ময়মনসিংহ জেলার বাসিন্দা। দায়িত্ব পালনে তারা সকলের সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com