বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
চুনারুঘাটে খুন করে টমটম ছিনতাইয়ের ঘটনায় ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড হবিগঞ্জ সদর হাসপাতাল থেকে ৫ দালাল আটক মাধবপুরের ২ যুবক আশুলিয়ায় ৩২ কেজি গাঁজাসহ আটক ইউপি মেম্বারদের অপসারনের প্রক্রিয়ার প্রতিবাদে শহরে বিক্ষোভ মিছিল মানববন্ধন মাধবপুরে ৬ ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালত ৩০ হাজার টাকা অর্থদন্ড সিলেটে বিএনপির যৌথসভায় জিকে গউছ ॥ জনগনের সরকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত বিএনপির আন্দোলন চলবে নবীগঞ্জে পৃথক স্থান থেকে সাজাপ্রাপ্তসহ ৪ আসামী গ্রেপ্তার মাধবপুরে দুর্নীতির অভিযোগে ইউপি চেয়ারম্যান আলাউদ্দিনের বিরুদ্ধে সদস্যদের অনাস্থা শায়েস্তাগঞ্জে সাজাপ্রাপ্ত মহিলা আসামী গ্রেপ্তার বানিয়াচংয়ে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন

হবিগঞ্জ পৌরকর মেলায় ৩ দিনে ৭২ লাখ ৮১ হাজার কর আদায়

  • আপডেট টাইম শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌরসভা আয়োজিত ৩ দিনব্যাপী করমেলায় পৌরকর আদায় হয়েছে ৭১ লাখ ৩২ হাজার ৫ শ ৩৯ টাকা। বৃহস্পতিবার ৩য় ও শেষ দিনে পৌরকর আদায় হয়েছে ১১ লাখ ৮৫ হাজার ৫ শ ৩৯ টাকা। সরকারী হোল্ডিং হতে ১ লাখ ৯৮ হাজার ৩ শ ৫৫ টাকা। বেসরকারী হোন্ডিং হতে ৯ লাখ ৮৭ হাজার ২ শ ২৯ হাজার টাকা।
মেলায় ৩ দিনে পানির বিল আদায় হয়েছে ১ লাখ ৪৯ হাজার ৪ শ ৩৯ টাকা। বৃহস্পতিবার ৩য় দিনে পানির বিল আদায় হয়েছে ৬২ হাজার ৮ শ ৬৬ টাকা। ৩ দিনব্যাপী পৌরকর মেলায় পৌরকর ও পানির বিল মিলে সর্বমোট আদায় হয়েছে ৭২ লাখ ৮১ হাজার ৯ শ ৭৮ টাকা। পৌরকর মেলা আয়োজনকে সফল ও সুন্দর করার জন্য করদাতাগনের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে পৌর কর্তৃপক্ষ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com