সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শহরে মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ ভারত থেকে অবৈধ অনুপ্রবেশের দায়ে মাধবপুর সীমান্তে ৬ বাংলাদেশি আটক জেলায় এ বছর ৬৪৩টি মন্ডপে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে হবিগঞ্জে রোপা আমন থেকে আড়াই লাখ টন চাল উৎপাদনের সম্ভাবনা আতাউর রহমান সেলিমের রিমান্ড ও জামিন শুনানী আজ লুকড়ায় ত্রাণ বিতরণকালে জিকে গউছ ॥ আমরা ভাল কর্মের মধ্য দিয়ে মানুষের হৃদয় জয় করতে চাই হবিগঞ্জে খেলার মাঠ দখল মুক্ত ও সুরক্ষার দাবি ক্রিকেটারদের প্রতিমা তৈরি করতে ব্যস্ত সময় পার করছেন লাখাইয়ের মৃৎ শিল্পীরা শহরের কালিগাছতলায় সরকারি খাল ভরাট জেলা বাপা নেতৃবৃন্দের ঘটনাস্থল পরিদর্শন অবৈধ বালু উত্তোলন, দখল এবং দূষণের ফলে ॥ নবীগঞ্জের কুশিয়ারা ও শাখা বরাক নদী অস্তিত্ব সংকটে

ভারত থেকে অবৈধ অনুপ্রবেশের দায়ে মাধবপুর সীমান্তে ৬ বাংলাদেশি আটক

  • আপডেট টাইম সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ০ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ ভারত থেকে অবৈধ অনুপ্রবেশের দায়ে ৬ বাংলাদেশি রাজমিস্ত্রি যুবককে আটক করেছে ধর্মঘর সীমান্তরক্ষী বাহিনী বিজিবি। গতকাল রোববার সকাল ধর্মঘর সীমান্ত সন্তোষ নামক এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হল চাঁপাইনবাবগঞ্জ জেলা সদরের মরাপাগলা গ্রামের দুলাল মিয়া (৩০) একই জেলার চাকপাড়া গ্রামের রাসেল মিয়া (২০) চুনাপুঁটি গ্রামের আব্দুল বারি (২১) একই গ্রামের আব্দুল হালিম(১৯) চাকপাড়া গ্রামের শাহাদত হোসেন(১৯) গুনটুলা গ্রামের তুষার আলী (১৭)। ২৫: বিজিবি ধর্মঘর কোম্পানি কমান্ডার মাসুদ আলম সত্যতা নিশ্চিত করে আটককৃতরা কিছুদিন আগে ভারতে কাজের সন্ধানে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশ করেছিল। আবার অবৈধভাবে সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশের সময় তাদের আটক করা হয়েছে। আটককৃতদের মাধবপুর থানায় সোপর্দ করে তাদের বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com