সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শহরে মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ ভারত থেকে অবৈধ অনুপ্রবেশের দায়ে মাধবপুর সীমান্তে ৬ বাংলাদেশি আটক জেলায় এ বছর ৬৪৩টি মন্ডপে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে হবিগঞ্জে রোপা আমন থেকে আড়াই লাখ টন চাল উৎপাদনের সম্ভাবনা আতাউর রহমান সেলিমের রিমান্ড ও জামিন শুনানী আজ লুকড়ায় ত্রাণ বিতরণকালে জিকে গউছ ॥ আমরা ভাল কর্মের মধ্য দিয়ে মানুষের হৃদয় জয় করতে চাই হবিগঞ্জে খেলার মাঠ দখল মুক্ত ও সুরক্ষার দাবি ক্রিকেটারদের প্রতিমা তৈরি করতে ব্যস্ত সময় পার করছেন লাখাইয়ের মৃৎ শিল্পীরা শহরের কালিগাছতলায় সরকারি খাল ভরাট জেলা বাপা নেতৃবৃন্দের ঘটনাস্থল পরিদর্শন অবৈধ বালু উত্তোলন, দখল এবং দূষণের ফলে ॥ নবীগঞ্জের কুশিয়ারা ও শাখা বরাক নদী অস্তিত্ব সংকটে

উপজেলা ভাইস চেয়ারম্যান পদ পুনর্বহালের দাবীতে সিলেটে বিভাগীয় সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান সিলেট বিভাগীয় ফোরামের উদ্যোগে পদ পনর্বহালের দাবীতে এক প্রতিবাদ ও মতবিনিময় সভা সিলেটে অনুষ্ঠিত হয়েছে। ৬ষ্ট উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচিত ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানকে গত ১৯ আগস্ট স্থানীয় সরকার বিভাগ থেকে তাদেরকে প্রজ্ঞাপন জারি মাধ্যমে অপসারণ করা হয়েছে।
যার ফলে স্থানীয় পর্যায়ের সকল নাগরিক সুবিধা বৈষম্যের বহিঃপ্রকাশ ঘটে। উক্ত অপসারণের সিদ্ধান্ত প্রত্যাহারের দাবীতে সিলেট বিভাগের উপজেলা ভাইস চেয়ারম্যান, ও মহিলা ভাইস চেয়ারম্যান ফোরামের উপস্থিতিতে এক সভার আয়োজন করা হয়। গতকাল শনিবার সিলেট শহরের একটি অভিজাত হোটেলে জকিগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সবুরের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান — জাহেনারা আক্তার বিউটি, সিলেট সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম, গোয়াইনঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা মোঃ গোলাম আম্বিয়া কয়েছ ও মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম, ছাতক উপজেলা ভাইস চেয়ারম্যান— কাজী মাওলানা মোঃ আব্দুস সামাদ, ধর্মপাশা উপজেলা ভাইস চেয়ারম্যান— এডভোকেট এ. এইচ. এম. ওয়াসিম, দক্ষিণ সুরমা উপজেলা ভাইস চেয়ারম্যান— মাহবুবুর রহমান, ফেঞ্চুগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান— মাওলানা জাহাঙ্গীর আলম, কানাইঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান— মাওলানা হাফিজ আলতাফ, বড়লেখা উপজেলা ভাইস চেয়ারম্যান — মাওলানা আবিদুর রহমান, বিয়ানীবাজার উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুল্লাহ আল মামুন, দিরাই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ছবি আক্তার, জুড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান— শিল্পী বেগম, মধ্যনগর উপজেলা ভাইস চেয়ারম্যান— হালুফা আক্তার হেপী, বালাগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ আলী আসগর। ওসমানীনগর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা বেগম, জগন্নাথপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান— সুফিয়া খানম সাথী প্রমুখ। বক্তারা সরকারের প্রতি দাবী জানিয়ে নলেন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে জনগণের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত।জনগণের নাগরিক সুবিধা ঘরে ঘরে পৌছে দিতে তাটা বদ্ধ পরিকর। অনতিবিলম্বে জনগণের নাগরিক সুবিধা নিশ্চিত করতে সরকারের গত ১৯ আগস্ট তারিখে বৈষম্য মূলক সিদ্ধান্ত প্রত্যাহার পূর্বক ভাইস চেয়ারম্যানগণকে স্বপদে বহাল রাখার দাবী জানানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com