বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দুটি হত্যা মামলায় সাবেক মেয়র সেলিম কারাগারে হবিগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় কিবরিয়া ব্রিজ এলাকায় “মকসুদ-ফজিলা প্লাজা” মাকের্টের সামনে অবৈধভাবে উচু দেয়াল নির্মাণের অভিযোগ শায়েস্তাগঞ্জে ভেজাল মসলায় সয়লাব ॥ প্রতারিত ক্রেতারা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সংঘর্ষেরঘটনায় শায়েস্তাগঞ্জে ১১৬ জনের নামে আরও একটি মামলা দায়ের ঝাঁকঝমকপূর্ণ অনুষ্ঠানে দৌলতপুর প্রবাসী ফাউন্ডেশনের শুভ উদ্বোধন পিলখানা হত্যাকান্ডের সুষ্ঠ তদন্ত ও চাকুরী পূনর্বহালের দাবিতে হবিগঞ্জে মানববন্ধন মাধবপুরে বিএনপির সভা দীঘলবাকের বিভিন্ন বাজারে বর্জ্য ব্যবস্থাপনায় শেভরনের সহায়তা নবীগঞ্জে স্বামীর লাথিতে অন্তঃসত্ত্বা স্ত্রীর মৃত্যু ॥ ঘাতক মাহমুদ আটক

দুটি হত্যা মামলায় সাবেক মেয়র সেলিম কারাগারে

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলন চলাকালে মোস্তাক আহমেদ ও রিপন শীল হত্যা মামলায় হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান সেলিমকে কারাগারে পাঠিয়েছেন আদালত। গতকাল বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুর দেড়টায় হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এর বিচারক ফখরুল ইসলামের এজলাসে তোলা হলে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।
এর আগে কড়া পাহারায় তাকে আদালতে হাজির করে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ। তবে এ সময় আতাউর রহমানের পক্ষ থেকে জামিনের আবেদন করা হয়নি।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নূরুল ইসলাম জানান, গত ০২ আগস্ট হবিগঞ্জে ছাত্র-জনতার আন্দোলন চলাকালে শ্রমিক মোস্তাক আহমেদ গুলিবিদ্ধ হয়ে নিহত হওয়ার ঘটনায় দায়ের করা হত্যা মামলায় তাকে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়াও ৪ আগস্ট রিপন শীল গুলিবিদ্ধ হয়ে মারা যাওয়ার মামলার এজাহারভুক্ত আসামী সে। মামলার তদন্তকারী কর্মকর্তারা পরবর্তী সময়ে প্রয়োজনে আতাউর রহমান সেলিমকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদের জন্য আবেদন করবেন।
এর আগে মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাতে রাজধানী ধানমন্ডি থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-২ ও র‌্যাব-৯ এর যৌথ আভিযানিক দল। পরে তাকে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
উল্লেখ্য, গত ২ আগস্ট বিকেলে হবিগঞ্জ শহরের তিনকোনা পুকুড়পাড় এলাকায় বৈষম্যবিরোধী ছাত্র-জনতার সাথে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের টানা তিন ঘন্টা সংঘর্ষে হয়। সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে মারা যান মোস্তাক আহমেদ। এ ঘটনায় (২০ আগস্ট) শহরতলীর উমেদনগর গ্রামের বাসিন্দা মামুন মিয়া বাদী হয়ে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক এমপি আবু জাহিরসহ ১১১ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন। মোস্তাক হত্যা মামলা ছাড়াও হবিগঞ্জ শহরে রিপন শীল হত্যা মামলারও আসামি সাবেক পৌর মেয়র সেলিম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com