বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দুটি হত্যা মামলায় সাবেক মেয়র সেলিম কারাগারে হবিগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় কিবরিয়া ব্রিজ এলাকায় “মকসুদ-ফজিলা প্লাজা” মাকের্টের সামনে অবৈধভাবে উচু দেয়াল নির্মাণের অভিযোগ শায়েস্তাগঞ্জে ভেজাল মসলায় সয়লাব ॥ প্রতারিত ক্রেতারা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সংঘর্ষেরঘটনায় শায়েস্তাগঞ্জে ১১৬ জনের নামে আরও একটি মামলা দায়ের ঝাঁকঝমকপূর্ণ অনুষ্ঠানে দৌলতপুর প্রবাসী ফাউন্ডেশনের শুভ উদ্বোধন পিলখানা হত্যাকান্ডের সুষ্ঠ তদন্ত ও চাকুরী পূনর্বহালের দাবিতে হবিগঞ্জে মানববন্ধন মাধবপুরে বিএনপির সভা দীঘলবাকের বিভিন্ন বাজারে বর্জ্য ব্যবস্থাপনায় শেভরনের সহায়তা নবীগঞ্জে স্বামীর লাথিতে অন্তঃসত্ত্বা স্ত্রীর মৃত্যু ॥ ঘাতক মাহমুদ আটক

আজমিরীগঞ্জের জলসুখা এলাকায় থমথমে অবস্থা

  • আপডেট টাইম বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জ উপজেলায় দুইদলের ভয়াবহ সংঘর্ষের প্রস্তুতি সারা জলসুখা গ্রামে থমথমে অবস্থা বিরাজ করছে।
খোঁজ নিয়ে জানা যায়, জলসুখা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফয়েজ আহমেদ খেলু মিয়া ও একই এলাকার সাবেক চেয়ারম্যান প্রার্থী আওলাদ মিয়ার দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছে। কয়েক দিন আগেও ফেইসবুকের স্ট্যাটাসকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়।
আহতদের ঘা শুকাতে না শুকাতেই আবার হয়েছে, ভয়াবহ সংঘর্ষের প্রস্তুতি উভয়পক্ষই দেশীয় অস্ত্র মজুদ রেখেছে এবং মিটিং করে জনবল ও প্রস্তুত করা হয়েছে। এই পরিস্থিতিতে সারা এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে এবং এলাকার সাধারণ মানুষ প্রশাসনের হস্তক্ষেপ চাচ্ছে। এই নিয়ে আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ডালিম আহমেদ জানান, উভয়পক্ষের পূর্বে থেকে জমি ও বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলছে। তবে বিষয়টি উপজেলা পরিষদের বসে সমাধান হয়েছে বলে জানা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com