মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
চুনারুঘাটে খুন করে টমটম ছিনতাইয়ের ঘটনায় ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড হবিগঞ্জ সদর হাসপাতাল থেকে ৫ দালাল আটক মাধবপুরের ২ যুবক আশুলিয়ায় ৩২ কেজি গাঁজাসহ আটক ইউপি মেম্বারদের অপসারনের প্রক্রিয়ার প্রতিবাদে শহরে বিক্ষোভ মিছিল মানববন্ধন মাধবপুরে ৬ ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালত ৩০ হাজার টাকা অর্থদন্ড সিলেটে বিএনপির যৌথসভায় জিকে গউছ ॥ জনগনের সরকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত বিএনপির আন্দোলন চলবে নবীগঞ্জে পৃথক স্থান থেকে সাজাপ্রাপ্তসহ ৪ আসামী গ্রেপ্তার মাধবপুরে দুর্নীতির অভিযোগে ইউপি চেয়ারম্যান আলাউদ্দিনের বিরুদ্ধে সদস্যদের অনাস্থা শায়েস্তাগঞ্জে সাজাপ্রাপ্ত মহিলা আসামী গ্রেপ্তার বানিয়াচংয়ে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন

মাধবপুরে লুণ্ঠিত মালসহ ৩ ডাকাত গ্রেফতার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩০ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে বিদেশগামী যাত্রীবাহী মাইক্রোবাস মহাসড়ক থেকে ছিনতাই করে ডাকাতির ঘটনায় পুলিশ ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে। গতকাল বুধবার ভোররাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ ডাকাতির কাজে ব্যবহৃত প্রাইভেটকার, লুণ্ঠিত মালামাল সহ তাদের গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলঃ- উপজেলার আরিছপুর গ্রামের ছোয়াব মিয়ার ছেলে নাছির মিয়া (৩৫), বাকরনগর গ্রামের আলেক চৌধুরীর ছেলে জীবন চৌধুরী (৩৮), অলিপুর গ্রামের জলফু মিয়ার ছেলে স্বপন মিয়া।
মাধবপুর থানার অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল মামুন জানান, ৯ সেপ্টেম্বর সিলেটের মছুরুর আহমেদ নামে এক ব্যক্তি মেয়ে জামাতাকে বিদেশে পাঠাতে একটি মাইক্রোবাসে করে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হন। তাদের বহনকারী যানবাহনটি মাধবপুরের অদূরে ঢাকা-সিলেট মহাসড়কের বুধন্তি এলাকায় পৌছলে ডাকাতদল একটি পিকআপ ভ্যান ও প্রাইভেটকার দিয়ে ব্যারিকেড দিয়ে বিদেশগামি মাইক্রোবাসটি তাদের নিয়ন্ত্রণে নিয়ে নেয়। মাইক্রোবাসটি জিম্মি করে উপজেলার সুরমা চা বাগান নির্জন স্থানে নিয়ে ডাকাতদল তাদের কাছ থেকে নগদ অর্থ, মোবাইল ফোন, স্বর্ণালঙ্কার সহ ১৩ লাখ টাকার মালামাল লুট করে নেয়। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার প্রমাণ পেয়ে চুনারুঘাট উপজেলার উবাহাটা গ্রাম থেকে জালাল মিয়ার ছেলে সালমান উদ্দিনকে গ্রেপ্তার করে। তার দেয়া স্বীকারোক্তি মতে উল্লেখিত ৩ ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com