বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
চুনারুঘাটে খুন করে টমটম ছিনতাইয়ের ঘটনায় ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড হবিগঞ্জ সদর হাসপাতাল থেকে ৫ দালাল আটক মাধবপুরের ২ যুবক আশুলিয়ায় ৩২ কেজি গাঁজাসহ আটক ইউপি মেম্বারদের অপসারনের প্রক্রিয়ার প্রতিবাদে শহরে বিক্ষোভ মিছিল মানববন্ধন মাধবপুরে ৬ ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালত ৩০ হাজার টাকা অর্থদন্ড সিলেটে বিএনপির যৌথসভায় জিকে গউছ ॥ জনগনের সরকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত বিএনপির আন্দোলন চলবে নবীগঞ্জে পৃথক স্থান থেকে সাজাপ্রাপ্তসহ ৪ আসামী গ্রেপ্তার মাধবপুরে দুর্নীতির অভিযোগে ইউপি চেয়ারম্যান আলাউদ্দিনের বিরুদ্ধে সদস্যদের অনাস্থা শায়েস্তাগঞ্জে সাজাপ্রাপ্ত মহিলা আসামী গ্রেপ্তার বানিয়াচংয়ে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন

বহুলায় খাদ্য সামগ্রী বিতরণকালে জিকে গউছ ॥ বিএনপি ১৬টি বছর আন্দোলন করেছে মানুষের অধিকার প্রতিষ্ঠার করার জন্য

  • আপডেট টাইম বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক কমিটির সম্পাদক (সিলেট বিভাগ) ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন- বাংলাদেশের জনগণ যখন যা চেয়েছে তা আদায় করে ঘরে ফিরেছে। বিএনপি গত ১৬টি বছর আন্দোলন করেছে মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য। ভোটের অধিকার ফিরে পাবার জন্য, গণতন্ত্র পুনরুদ্ধার করার জন্য। এই আন্দোলনে বিএনপির শত শত নেতাকর্মী শহীদ হয়েছেন, হাজার হাজার নেতাকর্মী গুম হয়েছেন, অগণীত অসংখ্য মানুষ পঙ্গুত্ববরণ করেছেন, লক্ষ লক্ষ মানুষ জেলে গিয়েছে, কিন্তু আমরা রাজপথ থেকে পালিয়ে যাইনি। ১/১১ এর সময় ৫৯১দিন দেশের বিভিন্ন কারাগারে জেল কেটেছি, ফাঁসির সেলে থেকেছি, কিন্তু বিএনপি ছেড়ে যাইনি। আজকে এই দল, কালকে ওই দল, এগুলো মানুষ ভালো ভাবে নেয় না।
তিনি গতকাল মঙ্গলবার বিকালে হবিগঞ্জ সদর উপজেলার বহুলা গ্রামে খাদ্য সামগ্রী বিতরণকালে এসব কথা বলেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
বিএনপি নেতা আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে এবং জেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আরব আলী ও জেলা যুবদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক জুয়েল মেম্বারের পরিচালনায় অনুষ্ঠিত খাদ্য সামগ্রী বিতরনী সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপি নেতা সৈয়দ রিয়াজ উদ্দিন আহমেদ, জেলা যুবদলের আহ্বায়ক জালাল আহমেদ, সদস্য সচিব সফিকুর রহমান সিতু, যুগ্ম আহ্বায়ক রুবেল আহমেদ চৌধুরী, ছাত্রদল নেতা রুমেল খান চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com