সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শহরে মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ ভারত থেকে অবৈধ অনুপ্রবেশের দায়ে মাধবপুর সীমান্তে ৬ বাংলাদেশি আটক জেলায় এ বছর ৬৪৩টি মন্ডপে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে হবিগঞ্জে রোপা আমন থেকে আড়াই লাখ টন চাল উৎপাদনের সম্ভাবনা আতাউর রহমান সেলিমের রিমান্ড ও জামিন শুনানী আজ লুকড়ায় ত্রাণ বিতরণকালে জিকে গউছ ॥ আমরা ভাল কর্মের মধ্য দিয়ে মানুষের হৃদয় জয় করতে চাই হবিগঞ্জে খেলার মাঠ দখল মুক্ত ও সুরক্ষার দাবি ক্রিকেটারদের প্রতিমা তৈরি করতে ব্যস্ত সময় পার করছেন লাখাইয়ের মৃৎ শিল্পীরা শহরের কালিগাছতলায় সরকারি খাল ভরাট জেলা বাপা নেতৃবৃন্দের ঘটনাস্থল পরিদর্শন অবৈধ বালু উত্তোলন, দখল এবং দূষণের ফলে ॥ নবীগঞ্জের কুশিয়ারা ও শাখা বরাক নদী অস্তিত্ব সংকটে

বন্যার্তদের পাশে দাড়ালো আনন্দ নিকেতন নবীগঞ্জ

  • আপডেট টাইম বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার গালিমপুর মাধবপুরের ৩০টি পরিবারের মধ্যে ১ হাজার টাকা করে আর্থিক উপহার বিতরন করেছে ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন আনন্দ নিকেতন নবীগঞ্জ।
গতকাল এ উপহার বিতরনে অনুষ্টানে উপস্থিত ছিলেন- আনন্দ নিকেতনের সভাপতি দীপংকর ভট্টাচার্য্য দেবুল, সাধারন সম্পাদক অরুনাভ বনিক পলাশ, আনন্দ নিকেতনের সাবেক সভাপতি প্রনব দেব, গালিমপুর-মাধবপুরের ইউ/পি সদস্য আকুল মিয়া, গালিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পিংকু কুমার দাশ, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সরবেন্দু দাশ, আনন্দ নিকেতনের অফিস সুপার সৈলেশ কুমার দাশ, ভাষ্কর দত্ত রাহুল, বিদ্যালয়ের অফিস সহায়ক সুশিন্ড সরকার সহ অনেকেই।
উপহার বিতরন অনুষ্টানে বক্তরা বলেন নবীগঞ্জ এর আপামর জনসাধারন এর সার্বিক সহযোগিতায় আনন্দ নিকেতন নবীগঞ্জ তার ধারাবাহিক সাংস্কৃতিক কর্মকান্ডের সাক্ষর রেখে চলছে। এই বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে সংগঠন এর পক্ষ থেকে সামান্য উপহার নিয়ে আপনাদের পাশে দাড়াতে পেরে আমারা আনন্দিত। উপস্থিত সবাই সংগঠনের জন্য দোয়া/আর্শিবাদ কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com