সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাবেক বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলী গ্রেফতার পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ খোয়াই নদীর ভাঙনে বিলীন হচ্ছে গ্রাম ও ফসলি জমি লাখাইয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ১০ চুনারুঘাটে দুই সাংবাদিকের বিরুদ্ধে মামলা ॥ আঞ্চলিক প্রেসক্লাবের নিন্দা শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি তৈয়মুর ইসলাম বদলী হামলা-লুটপাটের ঘটনার ১০ বছর পর নবীগঞ্জে আ.লীগের ২৬ নেতার বিরুদ্ধে জামায়েত নেতার মামলা নবীগঞ্জের দিনারপুরে ছুটির দিনে রাতভর পাহাড় কাটে সুযোগ সন্ধানী পাহাড়খেকোরা চুনারুঘাটে মোটর সাইকেল দুর্ঘটনায় শায়েস্তাগঞ্জের ২ যুবক নিহত জয়নগর হাজী আমির আলী উচ্চ বিদ্যালয়ের লুন্ঠনকৃত ১৩টি ল্যাপটপ ফেরত দেয়া হয়েছে

নবীগঞ্জে দুদিন ধরে কিশোর মাহমুদুর রহমান নিখোঁজ

  • আপডেট টাইম শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার ৯নং বাউসা ইউনিয়নের রিফাতপুর গ্রামের মাহমুদুর রহমান মাহমুদ নামে এক কিশোর দুদিন ধরে নিখোঁজ রয়েছে। গত ৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত ৮টার দিকে নবীগঞ্জ পৌর এলাকার রাজাবাদ এলাকা থেকে সে নিখোঁজ হয়। এ বিষয়ে তার পিতা মনসুর আহমদ নবীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।
ডায়েরীতে তিনি উল্লেখ করেন, তার নাম মাহমুদুর রহমান মাহমুদ, বয়স : ১২, পিতার নাম : মনসুর আহমদ, মাতার নাম : রুবিনা বেগম, সে মানসিকভাবে সুস্থ। তার গড়ন : কালো-ছোট-খাটো, উচ্চতা : ৪ ফুট, গায়ের রং : শ্যামলা, মুখের আকৃতি : গোলাকার ও ওজন ৩১ কেজি।
কোথাও তার সন্ধ্যান পাওয়া গেলে তার পিতা মনসুর আহমদের মোবাইল নাম্বার ০১৭৫৬-৬৪৫৭৬৬ এ যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com