মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাবেক বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলী গ্রেফতার পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ খোয়াই নদীর ভাঙনে বিলীন হচ্ছে গ্রাম ও ফসলি জমি লাখাইয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ১০ চুনারুঘাটে দুই সাংবাদিকের বিরুদ্ধে মামলা ॥ আঞ্চলিক প্রেসক্লাবের নিন্দা শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি তৈয়মুর ইসলাম বদলী হামলা-লুটপাটের ঘটনার ১০ বছর পর নবীগঞ্জে আ.লীগের ২৬ নেতার বিরুদ্ধে জামায়েত নেতার মামলা নবীগঞ্জের দিনারপুরে ছুটির দিনে রাতভর পাহাড় কাটে সুযোগ সন্ধানী পাহাড়খেকোরা চুনারুঘাটে মোটর সাইকেল দুর্ঘটনায় শায়েস্তাগঞ্জের ২ যুবক নিহত জয়নগর হাজী আমির আলী উচ্চ বিদ্যালয়ের লুন্ঠনকৃত ১৩টি ল্যাপটপ ফেরত দেয়া হয়েছে

হবিগঞ্জে নবাগত পুলিশ সুপার রেজাউল হক খানের যোগদান

  • আপডেট টাইম রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলায় নবাগত পুলিশ সুপার হিসেবে যোগদান করেন মোঃ রেজাউল হক খান। গতকাল শনিবার দুপুরে তিনি পুলিশ সুপারের কার্যালয়ে দায়িত্বভার গ্রহণ করেন। পুলিশ বিভাগে সৎ ও নিষ্ঠাবান হিসেবে ব্যাপক পরিচিতি রয়েছে। দায়িত্ব নিয়েই তিনি জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন। সভা শেষে পুলিশ সুপার মোঃ রেজাউল হক খান বানিয়াচঙ্গে ক্ষতিগ্রস্ত থানা পরিদর্শন করেন। সেখানে তিনি দীর্ঘক্ষণ থানার পুলিশের সাথে বিভিন্ন বিষয় নিয়ে কথোপকথন করেন।
উল্লেখ্য, নবাগত পুলিশ সুপার মোঃ রেজাউল হক খান ২৪তম বিসিএস (পুলিশ) ক্যাডারের মাধ্যমে সহকারী পুলিশ সুপার হিসেবে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ানে যোগদান করেন। দীর্ঘদিন তিনি সততার সাথে দায়িত্ব পালনের পর জাতিসংঘ শান্তি মিশনে গমন করেন। সেখানেও তিনি কৃতিত্বের স্বাক্ষর রাখেন। পরবর্তীতে মিশন শেষে বাংলাদেশ পুলিশে যোগদান করে ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারে কর্মরত ছিলেন। সেখান থেকে তিনি আবারো জাতিসংঘ শান্তি মিশনে গমন করেন। মিশন শেষে রাজশাহীর পুলিশ একাডেমি সারদায় সুনামের সঙ্গে কাজ করেন। তিনি পাবনা জেলার সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। ব্যক্তিগত জীবনে তিনি ১ ছেলে ও ১ কন্যা সন্তানের জনক। তার স্ত্রী একটি বেসরকারি কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক হিসেবে কর্মরত রয়েছেন।
তিনি হবিগঞ্জ জেলার সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ও জনগণের জানমালের নিরাপত্তা বজায় রাখতে সকল শ্রেণি পেশার মানুষের সার্বিক সহযোগিতা কামনা করেন। নবাগত পুলিশ সুপার সীমান্ত এলাকাসহ জেলার সর্বত্র মাদক নিয়ন্ত্রণ, চোরা চালান রোধ, গ্রাম্য দাঙ্গা বন্ধে সক্রিয় ভূমিকা পালনে প্রতিশ্রুতি দেন। এছাড়াও তিনি পুলিশের মনোবল ফিরিয়ে এনে একটি জনবান্ধব পুলিশ গঠনের প্রত্যাশা ব্যক্ত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com