বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দুটি হত্যা মামলায় সাবেক মেয়র সেলিম কারাগারে হবিগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় কিবরিয়া ব্রিজ এলাকায় “মকসুদ-ফজিলা প্লাজা” মাকের্টের সামনে অবৈধভাবে উচু দেয়াল নির্মাণের অভিযোগ শায়েস্তাগঞ্জে ভেজাল মসলায় সয়লাব ॥ প্রতারিত ক্রেতারা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সংঘর্ষেরঘটনায় শায়েস্তাগঞ্জে ১১৬ জনের নামে আরও একটি মামলা দায়ের ঝাঁকঝমকপূর্ণ অনুষ্ঠানে দৌলতপুর প্রবাসী ফাউন্ডেশনের শুভ উদ্বোধন পিলখানা হত্যাকান্ডের সুষ্ঠ তদন্ত ও চাকুরী পূনর্বহালের দাবিতে হবিগঞ্জে মানববন্ধন মাধবপুরে বিএনপির সভা দীঘলবাকের বিভিন্ন বাজারে বর্জ্য ব্যবস্থাপনায় শেভরনের সহায়তা নবীগঞ্জে স্বামীর লাথিতে অন্তঃসত্ত্বা স্ত্রীর মৃত্যু ॥ ঘাতক মাহমুদ আটক

হবিগঞ্জে গুলিতে নিহত ৯টি পরিবারকে জিকে গউছের সাড়ে ৪ লাখ টাকা অনুদান

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০২৪
  • ১৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ বানিয়াচঙ্গে ও হবিগঞ্জে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে গুলিতে নিহত ৯টি পরিবারকে ৫০ হাজার টাকা করে সাড়ে ৪ লাখ টাকা প্রদান করেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ। গতকাল সোমবার নিহত প্রত্যেকের বাড়িতে গিয়ে তিনি এই টাকা প্রদান করেন। সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী প্রয়াত এম সাইফুর রহমান স্মৃতি পরিষদের পক্ষ থেকে এই টাকা প্রদান করা হয়। এই আন্দোলনে বানিয়াচঙ্গের ৮ জন সাধারণ মানুষ শহীদ হয়েছেন। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সারাদেশে যারা শহীদ হয়েছেন তাদের যথাযথ সম্মান নিশ্চিত করতে বিএনপি কাজ শুরু করেছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে আমরা তাদের পাশে দাঁড়িয়েছি। যে কোনো প্রয়োজনে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের পাশে থাকবে বিএনপি।
এ সময় উপস্থিত ছিলেন- হবিগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহŸায়ক হাজী এনামুল হক, বানিয়াচং উপজেলা বিএনপির সভাপতি মজিবুল হাসান মারুফ, সাবেক আহŸায়ক হাজী লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক নকিব ফজলে রকিব মাখন, হবিগঞ্জ সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহŸায়ক আজিজুর রহমান কাজল, হবিগঞ্জ পৌর বিএনপির সভাপতি তাজুল ইসলাম ফরিদ, হবিগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব সফিকুর রহমান সিতু, জেলা স্বেচ্ছাসেবকদলের আহŸায়ক সৈয়দ মুশফিক আহমেদ, সদস্য সচিব এমদাদুল হক ইমরান, জেলা কৃষকদলের সদস্য সচিব মফিজুর রহমান বাচ্চু, যুগ্ম আহŸায়ক আবু ছালেক, জেলা যুবদলের যুগ্ম আহŸায়ক রুবেল আহমেদ চৌধুরী, মহসিন সিকদার, জেলা ছাত্রদলের সভাপতি শাহ রাজীব আহমেদ রিংগন, সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, সহ সভাপতি মহিবুর রহমান শাওন, সাংগঠনিক সম্পাদক গোলাম মাহবুব, লাখাই উপজেলা যুবদলের আহŸায়ক মাহমুদুল হাসান, ছাত্রদল নেতা শাহ মুরাদ, মোজাক্কির হোসেন ইমন প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com