বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দুটি হত্যা মামলায় সাবেক মেয়র সেলিম কারাগারে হবিগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় কিবরিয়া ব্রিজ এলাকায় “মকসুদ-ফজিলা প্লাজা” মাকের্টের সামনে অবৈধভাবে উচু দেয়াল নির্মাণের অভিযোগ শায়েস্তাগঞ্জে ভেজাল মসলায় সয়লাব ॥ প্রতারিত ক্রেতারা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সংঘর্ষেরঘটনায় শায়েস্তাগঞ্জে ১১৬ জনের নামে আরও একটি মামলা দায়ের ঝাঁকঝমকপূর্ণ অনুষ্ঠানে দৌলতপুর প্রবাসী ফাউন্ডেশনের শুভ উদ্বোধন পিলখানা হত্যাকান্ডের সুষ্ঠ তদন্ত ও চাকুরী পূনর্বহালের দাবিতে হবিগঞ্জে মানববন্ধন মাধবপুরে বিএনপির সভা দীঘলবাকের বিভিন্ন বাজারে বর্জ্য ব্যবস্থাপনায় শেভরনের সহায়তা নবীগঞ্জে স্বামীর লাথিতে অন্তঃসত্ত্বা স্ত্রীর মৃত্যু ॥ ঘাতক মাহমুদ আটক

দেশে গণহারে শিক্ষার্থীদের হত্যা ও গ্রেফতারের প্রতিবাদে নবীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

  • আপডেট টাইম শনিবার, ৩ আগস্ট, ২০২৪
  • ২৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ দেশে গণহারে শিক্ষার্থীদের হত্যা ও গ্রেফতারের প্রতিবাদ করে নবীগঞ্জ উপজেলার আব্দুল মতিন স্কয়ার গোল চত্বর নামক স্থানে শিক্ষার্থীদের বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে।
গতকাল শুক্রবার (২ আগস্ট) বিকেল সাড়ে ৩টায় আন্দোলনকারীরা নবীগঞ্জ জে,কে, সরকারি উচ্চ বিদ্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি জে, কে, সরকারি উচ্চ বিদ্যালয় থেকে ভিতর বাজার থেকে ওসমানী রোড হয়ে ঘোল চত্ত্বর এসে অবস্থান নেয়। পরে শিক্ষার্থীরা আব্দুল মতিন স্কয়ারের ঘোল চত্ত্বরে দাড়িয়ে বিক্ষোভ মিছিল করে। বিক্ষোভ মিছিলে উপজেলার বিভিন্ন স্থান থেকে যোগ দেন শিক্ষার্থীরা। পরে মিছিলটি আব্দুল মতিন স্কয়ার ঘোল চত্ত্বরে এসে সমাপ্ত হয়। শিক্ষার্থীরা জানায়, সারাদেশে ছাত্র-জনতার উপর গণহত্যা, গণগ্রেপ্তার, হামলা-মামল, গুম, খুন ও শিক্ষকদের উপর ন্যাক্কারজনক হামলার প্রতিবাদে ও জাতিসংঘ কর্তৃক তদন্তপূর্বক বিচারের দাবিতে এবং ছাত্র সমাজের ৯ দফা দাবিতে আজকের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা। পরে শিক্ষার্থীরা চলে গেলে সাড়ে ৪টায় দিকে পরিস্থিতি স্বাভাবিক হয়। তবে নবীগঞ্জ আব্দুল মতিন স্কয়ার গোলচত্বর মোড়, আউশকান্দি ও হবিগঞ্জ আঞ্চলিক সড়কের উভয় পাশে পুলিশ অবস্থান করে চার পাশ ঘিরে রাখে। নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাসুক আলী বলেন, শিক্ষার্থীরা মিছিল নিয়ে আউশকান্দি ও হবিগঞ্জ আঞ্চলিক সড়ক অবরোধ করার চেষ্টা করলে পুলিশি তৎপরতার ছাত্ররা রাস্তার পাশে আব্দুল মতিন স্কয়ার ঘোল চত্ত্বরের পাশে শান্তিপূর্ণভাবে সভা করে। তবে কোন অপ্রিতকর ঘটনা ঘটেনি। আইনশৃংঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাসুক আলীসহ থানার সকল অফিসার গনসহ পুলিশের সদস্য উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com