রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে উপদেষ্টা ফরুক ই আজম বীর প্রতীক ॥ সত্যিকারের মুক্তিযোদ্ধারা যাতে সম্মানিত হন সে চেষ্টা করা হবে শহরে যুবককে ছুরিকাঘাত শহরের মাহমুদাবাদে শিশুকে জিম্মি করে বাসায় ছিনতাই নগদ অর্থ সহায়তা বিতরণকালে জি কে গউছ ॥ প্রতিশোধ পরায়ণ না হয়ে আওয়ামীলীগ নেতাদের সাথে সুন্দর ব্যবহার করছি স্কটিশ পার্লামেন্টে প্রথম বাংলাদেশী এমপি ফয়সাল চৌধুরীকে হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্র (ইনক’র) উদ্যোগে গণসংবর্ধনা প্রদান ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তিকারী যুবকের নামে মামলা রোটারিয়ান মোহাম্মদ নোমান মিয়া’র ডক্টরেট ডিগ্রি অর্জন বাহুবল মিরপুর বাজারে ১৩ গ্রামের সংঘর্ষের ঘটনায় সালিশে নিষ্পত্তি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আটক ২ ॥ ইনাতগঞ্জে বৃদ্ধ নিহত পবিত্র ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তি করায় যুবক আটক ॥ থানা ঘেরাও

চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ

  • আপডেট টাইম বুধবার, ১৭ জুলাই, ২০২৪
  • ২০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সরকারী চাকুরীতে কোটা বাতিলের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ এলাকায় অবরোধ ও বিক্ষোভ করেছেন শিক্ষার্থীরা। এ সময় মহাসড়কে শত শত যানবাহন আটকা পড়ে। কয়েক কিলোমিটার জুড়ে যানজটের সৃষ্টি হলে যাত্রীরা পড়েন চরম দুর্ভোগে। এক পর্যায়ে ছাত্রলীগের সাথে বিক্ষুব্ধ আন্দোলনকারীদের সংঘর্ষ হয়। এতে ৫ জন আহত হয়। গতকাল মঙ্গলবার বিকাল ৩টার দিকে আন্দোলনকারীরা মহাসড়ক অবরোধ করে কোটার বিপক্ষে নানান ধরণের স্লোগান তুলে। দীর্ঘক্ষণ মহাসড়ক অবরোধ করে রাখার পর ছাত্রলীগ নেতাকর্মীরা লাঠিসোটা নিয়ে তাদেরকে আন্দোলন থামিয়ে দেয়ার চেষ্টা করে। এক পর্যায়ে সংঘর্ষ শুরু হয়। ঘন্টাব্যাপী সংঘর্ষে পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। সংঘর্ষে আহতদের বিভিন্ন স্থানে চিকিৎসা দেওয়া হয়েছে। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ও চুনারুঘাট থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এর আগে বেশ কয়েকটি যানবাহন ভাংচুর করা হয়।
অপরদিকে, ধুলিয়াখাল পয়েন্টে হবিগঞ্জ পলিটেকনিক্যাল ইন্সটিটিউটের শিক্ষার্থীরা কোটা বাতিলের দাবিতে বিভিন্ন কর্মসূচি পালন করে। সেখানেও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি হিল্লোল রায় জানান, মহাসড়ক অবরোধ করে রাখার ফলে দীর্ঘ যানজট সৃষ্টি হয় এবং দুপক্ষের সংঘর্ষ শুরু হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ওই এলাকায় অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ বাহিনী মোতায়েন রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com