শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
চুনারুঘাটে ৪৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব রাজিউড়া থেকে মাদক ব্যবসায়ী আটক ॥ ১০৫ পিস ইয়াবা উদ্ধার ঢাকা পঙ্গু হাসপাতালে গেলেন যুক্তরাজ্য বিএনপি সভাপতি এম. এ মালেকচিকিৎসাধীন বিএনপি নেতা জাকির হোসেনকে দেখতে হবিগঞ্জে ছাত্র আন্দোলনের ঘটনায় নবীগঞ্জের জিয়া উদ্দিনকে আসামী করায় বিএনপি নেতাদের ক্ষোভ আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে শহরতলীর এড়ালিয়ায় বিরোধপূর্ণ ভূমিতে দেয়াল নির্মাণের চেষ্টা জে কে এন্ড এইচ কে হাইস্কুল এন্ড কলেজের শতবর্ষপূর্তি অনুষ্ঠানের রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন চলবে প্রতিদিন সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা সি আই মটরসের সোনালিকা ডে-২০২৪ উদযাপন নবীগঞ্জে সাড়ে তিনঘণ্টা বন্ধ ছিল বিদ্যুৎসেবা আজমিরীগঞ্জে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু বানিয়াচংয়ে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আ’লীগ উন্নয়নের নামে দেশকে লুটপাটের জোয়ারে ভাসিয়েছে

পবিত্র আশুরা উপলক্ষে হবিগঞ্জ পৌরসভায় কোরআন খতম ও মিলাদ মাহফিল অনুষ্টিত

  • আপডেট টাইম বুধবার, ১৭ জুলাই, ২০২৪
  • ৩০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ পবিত্র আশুরা উপলক্ষে হবিগঞ্জ পৌরসভায় কোরআন খতম ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। হবিগঞ্জ পৌরসভার পক্ষ হতে এই কোরআন খতম ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
গতকাল মঙ্গলবার দুপুরে হবিগঞ্জ পৌরসভার সভাকক্ষে অনুষ্ঠিত মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম। এছাড়াও উপস্থিত ছিলেন কাউন্সিলর আলাউদ্দিন কদ্দুছ, পৌর নির্বাহী কর্মকর্তা মোঃ জাবেদ ইকবাল চৌধুরীসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
মিলাদ মাহফিলে মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com