রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে উপদেষ্টা ফরুক ই আজম বীর প্রতীক ॥ সত্যিকারের মুক্তিযোদ্ধারা যাতে সম্মানিত হন সে চেষ্টা করা হবে শহরে যুবককে ছুরিকাঘাত শহরের মাহমুদাবাদে শিশুকে জিম্মি করে বাসায় ছিনতাই নগদ অর্থ সহায়তা বিতরণকালে জি কে গউছ ॥ প্রতিশোধ পরায়ণ না হয়ে আওয়ামীলীগ নেতাদের সাথে সুন্দর ব্যবহার করছি স্কটিশ পার্লামেন্টে প্রথম বাংলাদেশী এমপি ফয়সাল চৌধুরীকে হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্র (ইনক’র) উদ্যোগে গণসংবর্ধনা প্রদান ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তিকারী যুবকের নামে মামলা রোটারিয়ান মোহাম্মদ নোমান মিয়া’র ডক্টরেট ডিগ্রি অর্জন বাহুবল মিরপুর বাজারে ১৩ গ্রামের সংঘর্ষের ঘটনায় সালিশে নিষ্পত্তি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আটক ২ ॥ ইনাতগঞ্জে বৃদ্ধ নিহত পবিত্র ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তি করায় যুবক আটক ॥ থানা ঘেরাও

জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪
  • ২১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলার বিভিন্ন থানায় সাড়াশি অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক, চোরাইকৃত টমটম উদ্ধারসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার বিকাল ৪টায় পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত প্রেস কনফারেন্সে এসপি আক্তার হোসেন এ তথ্য জানান। গত শনিবার রাতে মাধবপুর থানা পুলিশ রাজেন্দ্রপুর গ্রামে অভিযান চালিয়ে ২১৩ বোতল ফেন্সিডিল, ১৪৯ বোল হুইস্কিসহ মাদক সম্রাট আলাউদ্দিন (২০) কে আটক করে। সে ওই গ্রামের কদ্দুস মিয়ার পুত্র। এ সময় অপর মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।
অপর দিকে, বানিয়াচং থানা পুলিশ একই সময় চৌধুরীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামন থেকে প্রথমরেখ গ্রামের মাদক ব্যবসায়ী নুরুল আমিন (২৮) কে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ২২০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। সে ওই গ্রামের মোহাম্মদ আলীর পুত্র। পুলিশের উপস্থিতি টের পেয়ে নুরুল আমিনের অপর সহযোগী পালিয়ে যায়। এছাড়াও শনিবার দুপুর হবিগঞ্জ শহরের স্টাফ কোর্য়াটার এলাকা থেকে চোরাই টমটম গাড়ীসহ চোর কাউসার আহমেদ শাফি (২২) কে আটক করে পুলিশ। এ সময় তার কাছ থেকে চোরাইকৃত টমটম গাড়ীটি উদ্ধার করে পুলিশ। সে সদর উপজেলার নোয়াগাাঁও গ্রামের কালাম মিয়ার পুত্র। শাফির দেহ তল্লাশী করে পুলিশ ২টি মাস্টার চাবি জব্দ করা হয়। গতকাল সোমবার সকালে বাহুবল থানা পুলিশ একটি পিকআপ ছিনতাইকালে রুমন মিয়া (৩০) নামের এক ছিনতাইকারীকে গ্রেফতার করে। সেই যাদবপুর গ্রামের রমজান মিয়ার পুত্র। এছাড়াও দুপুরে পুলিশের সাড়াশি অভিযানে কাজিহাটা গ্রামের রফিক আলীর পুত্র মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামী ফারুক মিয়াকে গ্রেফতার করা হয়। পুলিশ সুপার আক্তার হোসেন আরো জানান, মাদক, জুয়াড়ি, ছিনতাইকারী, চোর-ডাকাত ও বিভিন্ন অপরাধীদের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ ঘোষণা করা হয়েছে। অপরাধী যেই হোক না কেন তাকে ছাড় দেয়া হবে না। এ অভিযান নিয়মিত চলবে। গতকাল বিকেলে আটককৃতদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com