রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে উপদেষ্টা ফরুক ই আজম বীর প্রতীক ॥ সত্যিকারের মুক্তিযোদ্ধারা যাতে সম্মানিত হন সে চেষ্টা করা হবে শহরে যুবককে ছুরিকাঘাত শহরের মাহমুদাবাদে শিশুকে জিম্মি করে বাসায় ছিনতাই নগদ অর্থ সহায়তা বিতরণকালে জি কে গউছ ॥ প্রতিশোধ পরায়ণ না হয়ে আওয়ামীলীগ নেতাদের সাথে সুন্দর ব্যবহার করছি স্কটিশ পার্লামেন্টে প্রথম বাংলাদেশী এমপি ফয়সাল চৌধুরীকে হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্র (ইনক’র) উদ্যোগে গণসংবর্ধনা প্রদান ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তিকারী যুবকের নামে মামলা রোটারিয়ান মোহাম্মদ নোমান মিয়া’র ডক্টরেট ডিগ্রি অর্জন বাহুবল মিরপুর বাজারে ১৩ গ্রামের সংঘর্ষের ঘটনায় সালিশে নিষ্পত্তি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আটক ২ ॥ ইনাতগঞ্জে বৃদ্ধ নিহত পবিত্র ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তি করায় যুবক আটক ॥ থানা ঘেরাও

শহরে ভাবীকে মারপিট করায় কৃষকলীগ নেতা হারুন গ্রেপ্তার

  • আপডেট টাইম শনিবার, ১৩ জুলাই, ২০২৪
  • ২৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের মোহনপুর এলাকায় ভাবিকে মারপিট ও পুলিশকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মন্তব্য করার পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক আশরাফুল আহমেদ হারুন (৪০) কে গ্রেফতার করেছে পুলিশ।
বৃহস্পতিবার রাত ১১টার দিকে সদর থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেবের নির্দেশে এসআই কৃষ্ণধন সরকারের নেতৃত্বে একদল পুলিশ পৌর বাস টার্মিনাল এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত হারুন মোহনপুর এলাকার মৃত রইছ উল্লা’র পুত্র। পুলিশ সূত্রে জানা যায়, ওই এলাকার নূর মিয়ার স্ত্রী ফাতেমা খাতুনের সাথে জায়গা সংক্রান্ত বিষয়াদি নিয়ে বিরোধ চলে আসছিল হারুনের। এ নিয়ে ওইদিন তাদের মাঝে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে হারুন তার ভাবীর মাথায় আঘাত করলে ফাতেমা খাতুন মাটিতে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ফাতেমা খাতুন সদর থানায় হারুনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে এসআই খোরশেদ আলমসহ একদল পুলিশ বিষয়টি তদন্ত করতে হারুনের বাসায় যায়। এ সময় পুলিশ হারুনকে এ ধরণের বিষয় যেন আর ঘটে বলে শাসিয়ে চলে আসে। পুলিশ চলে আসলে হারুন তার ফেইসবুক আইডিতে একটি লাইফ করে। লাইভ ভিডিওতে সে জানায় ‘আমার সন্তানের কিছু হলে পৌর কাউন্সিলর সহ দালাল চক্রের সদস্য সহ পুলিশ কর্মকর্তা সহ কাউকে ছাড় দিব না, প্রয়োজন আদালতে অভিযোগ করবো এখন শুধু সময়ের অপেক্ষা’। এরপরই তার ফেইসবুকে ‘আমার সদাহাস্যজ্বল ছেলের কিছু হলে, পুলিশ অফিসার সহ যাঁরা যাঁরা সহযোগিতা করছেন কাউকে ছারবো না, ইশিয়ার করে দিলাম, ভাড়াটিয়া হিসেবে কত টাকার বিনিময়ে আসছো, সেটা ও বের করবো ইনশাআল্লাহ’ লিখে স্ট্যাটাস দেয়। হারুন লাইভে আরো বলে হবিগঞ্জ সদর থানার ওসি অজয় দেবের নেতৃত্বে একদল পুলিশ, কাউন্সিলরসহ ভাড়াটি লোকজন অন্যায়ভাবে তার বাসায় প্রবেশ করে তাদের উপর চড়াও হয়ে ভয়ভীতি দেখায়। এতে তার ছেলে ভয়ে অসুস্থ হয়ে পড়ে। এছাড়াও পুলিশ প্রশাসনকে নিয়ে বিভিন্ন ধরণের বাজে মন্তব্য করে হারুন। এদিকে বিষয়টি মুহুর্তের মাঝেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেলে লোকজন পুলিশকে নিয়ে মন্তব্য শুরু করে। বিষয়টি পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে আসলে দ্রুত তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করা হয়। এরই প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ। গতকাল শুক্রবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।
সদর থানার ওসি অজয় চন্দ্র দেবের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, গ্রেফতারকৃত হারুনকে নিয়মিত মামলায় কারাগারে প্রেরণ করা হয়েছে। পুলিশকে নিয়ে মন্তব্যের বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com