রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে উপদেষ্টা ফরুক ই আজম বীর প্রতীক ॥ সত্যিকারের মুক্তিযোদ্ধারা যাতে সম্মানিত হন সে চেষ্টা করা হবে শহরে যুবককে ছুরিকাঘাত শহরের মাহমুদাবাদে শিশুকে জিম্মি করে বাসায় ছিনতাই নগদ অর্থ সহায়তা বিতরণকালে জি কে গউছ ॥ প্রতিশোধ পরায়ণ না হয়ে আওয়ামীলীগ নেতাদের সাথে সুন্দর ব্যবহার করছি স্কটিশ পার্লামেন্টে প্রথম বাংলাদেশী এমপি ফয়সাল চৌধুরীকে হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্র (ইনক’র) উদ্যোগে গণসংবর্ধনা প্রদান ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তিকারী যুবকের নামে মামলা রোটারিয়ান মোহাম্মদ নোমান মিয়া’র ডক্টরেট ডিগ্রি অর্জন বাহুবল মিরপুর বাজারে ১৩ গ্রামের সংঘর্ষের ঘটনায় সালিশে নিষ্পত্তি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আটক ২ ॥ ইনাতগঞ্জে বৃদ্ধ নিহত পবিত্র ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তি করায় যুবক আটক ॥ থানা ঘেরাও

আজমিরীগঞ্জে পানিতে ডুবে মারা যাওয়া দুই শিশুর বোনদের লেখাপড়ার দায়িত্ব নিলেন এমপি রুয়েল

  • আপডেট টাইম বুধবার, ১০ জুলাই, ২০২৪
  • ২৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জ উপজেলার বদলপুর ইউনিয়নের পাহাড়পুরে পানিতে ডুবে মারা যাওয়া দুই শিশুর বোনদের লেখাপড়ার দায়িত্ব নিয়েছেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল। গত সোমবার তিনি পাহাড়পুর গ্রামে গিয়ে নিহত শিশু পৃলয় দাস ও সূর্য দাসের পরিবারের সাথে সাক্ষাত করেন।
এ সময় তিনি নিহতের পরিবারের সদস্যদের শান্তনা দেন। এ সময় সংসদ সদস্য স্বজনদের সাথে কথা বলে জানতে পারেন নিহত শিশুর প্রলয়ের বোন ও সূর্য দাসের ২ বোন রয়েছে। তাদের পরিবারের আর্থিক অবস্থার সচ্ছলতা না থাকায় তিনি প্রলয় ও সূর্য দাসের বোনের লেখাপড়া দায়িত্ব নেন। শিশুদের পরিবারের পাশে আজীবন থাকবেন বলে প্রতিশ্রুতি দেন। এ সময় সংসদ সদস্যের সাথে আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com