মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাবেক বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলী গ্রেফতার পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ খোয়াই নদীর ভাঙনে বিলীন হচ্ছে গ্রাম ও ফসলি জমি লাখাইয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ১০ চুনারুঘাটে দুই সাংবাদিকের বিরুদ্ধে মামলা ॥ আঞ্চলিক প্রেসক্লাবের নিন্দা শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি তৈয়মুর ইসলাম বদলী হামলা-লুটপাটের ঘটনার ১০ বছর পর নবীগঞ্জে আ.লীগের ২৬ নেতার বিরুদ্ধে জামায়েত নেতার মামলা নবীগঞ্জের দিনারপুরে ছুটির দিনে রাতভর পাহাড় কাটে সুযোগ সন্ধানী পাহাড়খেকোরা চুনারুঘাটে মোটর সাইকেল দুর্ঘটনায় শায়েস্তাগঞ্জের ২ যুবক নিহত জয়নগর হাজী আমির আলী উচ্চ বিদ্যালয়ের লুন্ঠনকৃত ১৩টি ল্যাপটপ ফেরত দেয়া হয়েছে

সিলেটে আজমিরীগঞ্জের ছিনতাইকারীসহ আটক ৫

  • আপডেট টাইম বুধবার, ১০ জুলাই, ২০২৪
  • ২৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জ উপজেলার শরীফনগর গ্রামের এক ছিনতাইকারীসহ ৫ জনকে আটক করেছে সিলেট মেট্রোপলিটন পুলিশ। সিলেট মহানগরে ভোরে বিভিন্ন স্থানে ওৎপেতে থাকে ছিনতাইকারীরা। পথচারীদের কোনো ফাঁকা জায়গায় যাওয়ার অপেক্ষা করে তারা। সুযোগমতো নির্জন রাস্তায় পথচারীকে আটকে লুটে নেয় তারা সর্বস্ব। গত দুদিনে এমন দুটি ঘটনা ঘটেছে সিলেটে। সোমবারের ঘটনায় তিন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) মিডিয়া অফিসার অতিরিক্ত উপ-কমিশনার মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, সোমবার (৮ জুলাই) ভোর ৫টার দিকে দক্ষিণ সুরমা থানাধীন কিং ব্রিজের দক্ষিণ পাশে ৩ ছিনতাইকারীর খপ্পরে পড়েন গোয়াইনঘাট উপজেলার গুরকুচি (দ্বারীখাই) গ্রামের মো. আজিজুর রহমানের ছেলে আব্দুল আহাদ (২০) ও তার চাচাতো ভাই আলী আহমদ (২২)। তাদেরকে চাকু দেখিয়ে ছিনতাইকারীরা মোবাইল ফোন ও নগদ ৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ সময় তাদের চিৎকারে পথচারীরা এক ছিনতাইকারীকে ধরতে পারলেও দুজন পালিয়ে যায়। খবর পেয়ে দক্ষিণ সুরমা থানাপুলিশ ঘটনাস্থলে আটক ছিনতাইকারীকে পথচারীরা পুলিশের কাছে সোপর্দ করেন। পরে আটক ছিনতাইকারীর দেওয়া তথ্যমতে হুমায়ুন রশীদ চত্বর সংলগ্ন শাহজালাল ব্রিজের দণি পাশ থেকে আরও দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশ। আটক ৩ ছিনতাইকারী হলেন- সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার জাহানপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে আল-আমিন লাল্লু (২০), দিরাই উপজেলার ইসলামপুর গ্রামের রতন মিয়ার ছেলে মিলন মিয়া (২০) ও আজমীরিগঞ্জ থানার শরীফনগর গ্রামের মৃত সেলিম আহমদের ছেলে মো. রাকিব আহমদ (২১)। আটকের সময় ছিনতাইকারীদের কাছ থেকে দুটি চাকু জব্দ ও ছিনতাইয়ের শিকার আব্দুল আহাদের মোবাইল ফোন-টাকা উদ্ধার করে পুলিশ। ছিনতাইকারীদের বিরুদ্ধে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়।
এর আগে রবিবার ভোরে দক্ষিণ সুরমার খোঁজারখলার কাজীরবাজার ব্রিজসংলগ্ন সড়কে ছিনতাইয়ের শিকার হন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক এক ছাত্রী। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com