রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে উপদেষ্টা ফরুক ই আজম বীর প্রতীক ॥ সত্যিকারের মুক্তিযোদ্ধারা যাতে সম্মানিত হন সে চেষ্টা করা হবে শহরে যুবককে ছুরিকাঘাত শহরের মাহমুদাবাদে শিশুকে জিম্মি করে বাসায় ছিনতাই নগদ অর্থ সহায়তা বিতরণকালে জি কে গউছ ॥ প্রতিশোধ পরায়ণ না হয়ে আওয়ামীলীগ নেতাদের সাথে সুন্দর ব্যবহার করছি স্কটিশ পার্লামেন্টে প্রথম বাংলাদেশী এমপি ফয়সাল চৌধুরীকে হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্র (ইনক’র) উদ্যোগে গণসংবর্ধনা প্রদান ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তিকারী যুবকের নামে মামলা রোটারিয়ান মোহাম্মদ নোমান মিয়া’র ডক্টরেট ডিগ্রি অর্জন বাহুবল মিরপুর বাজারে ১৩ গ্রামের সংঘর্ষের ঘটনায় সালিশে নিষ্পত্তি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আটক ২ ॥ ইনাতগঞ্জে বৃদ্ধ নিহত পবিত্র ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তি করায় যুবক আটক ॥ থানা ঘেরাও

মাধবপুরে কৃষকদের মাঝে বিনামূল্যে সার-বীজ বিতরণ

  • আপডেট টাইম বুধবার, ১০ জুলাই, ২০২৪
  • ২১ বা পড়া হয়েছে

আলমগীর কবির, মাধবপুর থেকে ॥ মাধবপুরে ২০২৪-২৫ মৌসুমে প্রণোদনা কর্মসূচির আওতায় এগারো শত পঞ্চাশ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে।
গতকাল মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত এক অনুষ্ঠানে এসব বীজ ও সার বিতরণ করা হয়। ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার রাহাত বিন কুতুব এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- উপজেলা কৃষি কর্মকর্তা সজিব পাল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নুর মামুন, মাধবপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান প্রমুখ।
অনুষ্ঠানে উপজেলা কৃষি অফিসের আয়োজনে উপজেলার ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভার এগারো শত পঞ্চাশ’ জন কৃষকদের মধ্যে ‘উফশী আউশ’ আবাদের লক্ষ্যে জনপ্রতি পাঁচকেজি বীজ, ১০ কেজি ডিএমপি সার, ১০ কেজি এমওপি সার বিতরণ করা হয়।
এছাড়াও শাহজাহানপুর ইউনিয়ন ১৫ জন কৃষককে ১ কেজি করে পিঁয়াজের বীজ ও সার বিতরণ করা হয় এবং পূর্ণবাসন এর জন্য ২৫০ কৃষককে বীজ ও সার বিতরণ করা হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com