রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে উপদেষ্টা ফরুক ই আজম বীর প্রতীক ॥ সত্যিকারের মুক্তিযোদ্ধারা যাতে সম্মানিত হন সে চেষ্টা করা হবে শহরে যুবককে ছুরিকাঘাত শহরের মাহমুদাবাদে শিশুকে জিম্মি করে বাসায় ছিনতাই নগদ অর্থ সহায়তা বিতরণকালে জি কে গউছ ॥ প্রতিশোধ পরায়ণ না হয়ে আওয়ামীলীগ নেতাদের সাথে সুন্দর ব্যবহার করছি স্কটিশ পার্লামেন্টে প্রথম বাংলাদেশী এমপি ফয়সাল চৌধুরীকে হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্র (ইনক’র) উদ্যোগে গণসংবর্ধনা প্রদান ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তিকারী যুবকের নামে মামলা রোটারিয়ান মোহাম্মদ নোমান মিয়া’র ডক্টরেট ডিগ্রি অর্জন বাহুবল মিরপুর বাজারে ১৩ গ্রামের সংঘর্ষের ঘটনায় সালিশে নিষ্পত্তি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আটক ২ ॥ ইনাতগঞ্জে বৃদ্ধ নিহত পবিত্র ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তি করায় যুবক আটক ॥ থানা ঘেরাও

নবর্নিাচিত উপজেলা চেয়ারম্যান সৈয়দ শাহজাহানকে সংবর্ধনা

  • আপডেট টাইম বুধবার, ১০ জুলাই, ২০২৪
  • ২৮ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে ৪র্থ বারের মতো নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহানকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। গতকাল মঙ্গলবার (৯ জুলাই ) বিকেল ৪টায় ইউনিয়ন পরিষদের সভা কক্ষে ধর্মঘর ইউনিয়ন বাসীর পক্ষ হতে এই গণসংবর্ধনা দেওয়া হয়।
এই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান বলেন, আপনারা আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করেছেন। আমি আপনাদের নিকট চির কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি আপনাদের পাশে পূর্বেও ছিলাম বর্তমানেও আছি এবং ভবিষ্যতেও থাকব। আমার দরজা আপনাদের জন্য সব সময় খোলা থাকবে আপনারা যেকোনো বিষয় নিয়ে সরাসরি আমার সঙ্গে কথা বলবেন। আপনাদের এলাকার সকল অসমাপ্ত কাজগুলো আমি এবার আপনাদের সঙ্গে নিয়েই সমাপ্ত করতে চাই। তিনি আরো বলেন, এলাকার যেকোনো সমস্যার সমাধান আপনাদের সঙ্গে নিয়েই করব। সুন্দর ও পরিচ্ছন্ন উপজেলা বিনির্মাণে আপনাদের সবার সহযোগিতা কামনা করছি।
বিশিষ্ট মুরুব্বি সাবেক মেম্বার আব্দুর সাত্তারের সভাপতিত্বে এই সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- ধর্মঘর ইউনিয়ন চেয়ারম্যান ফারুক আহমেদ পারুল, চৌমুহনী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মাহবুবুর রহমান সোহাগ, সাবেক চেয়ারম্যান সামসুল ইসলাম কামাল, কবির চৌধুরী, মোস্তফা কামাল বাবুল, শাহ আজিজুর রহিম, ইউপি সদস্য কামাল মিয়া, ইউপি সদস্য ইয়াজ উদ্দিন, ইউপি সদস্য নাছির উদ্দিন খোকন, মির্জা ইকরাম, জুবায়ের প্রমুখ।
সংবর্ধনা অনুষ্ঠানে ধর্মঘর ইউনিয়নের জনপ্রতিনিধি থেকে শুরু করে বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহানকে কে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com