মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাবেক বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলী গ্রেফতার পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ খোয়াই নদীর ভাঙনে বিলীন হচ্ছে গ্রাম ও ফসলি জমি লাখাইয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ১০ চুনারুঘাটে দুই সাংবাদিকের বিরুদ্ধে মামলা ॥ আঞ্চলিক প্রেসক্লাবের নিন্দা শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি তৈয়মুর ইসলাম বদলী হামলা-লুটপাটের ঘটনার ১০ বছর পর নবীগঞ্জে আ.লীগের ২৬ নেতার বিরুদ্ধে জামায়েত নেতার মামলা নবীগঞ্জের দিনারপুরে ছুটির দিনে রাতভর পাহাড় কাটে সুযোগ সন্ধানী পাহাড়খেকোরা চুনারুঘাটে মোটর সাইকেল দুর্ঘটনায় শায়েস্তাগঞ্জের ২ যুবক নিহত জয়নগর হাজী আমির আলী উচ্চ বিদ্যালয়ের লুন্ঠনকৃত ১৩টি ল্যাপটপ ফেরত দেয়া হয়েছে

শহরে দুর্ঘটনায় তিন সাংবাদিক আহত ॥ শায়েলের পা ভেঙ্গে গেছে

  • আপডেট টাইম শনিবার, ৬ জুলাই, ২০২৪
  • ১৭ বা পড়া হয়েছে
Exif_JPEG_420

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের পুরানমুন্সেফি এলাকায় সড়ক দূর্ঘটনায তিন সাংবাদিক আহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাত ৯টায় এ ঘটনাটি ঘটে। আহতরা হলেন, বিজয়ের প্রতিধ্বনির সম্পাদক আনিছুজ্জামান চৌধুরী রতন, সিনিয়র সাংবাদিক এমআর শায়েল ও জুয়েল চৌধুরী। জানা যায়, হাসপাতাল থেকে একটি নিউজ নিয়ে অফিসে ফেরার পথে উল্লেখিত স্থানে পৌছলে একটি ভ্যান তাদের মোটরসাইকেলের পেছনে ধাক্কা দেয়। এতে সাইকেল থেকে তারা পড়ে যান। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান।
খবর পেয়ে হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু হাসিব খান পাবেলসহ অর্ধশতাধিক সাংবাদিক হাসপাতালে ছুটে যান। তবে রতন ও জুয়েল সুস্থ্য থাকলেও শায়েলের অবস্থা আশঙ্কাজনক।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com