মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাবেক বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলী গ্রেফতার পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ খোয়াই নদীর ভাঙনে বিলীন হচ্ছে গ্রাম ও ফসলি জমি লাখাইয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ১০ চুনারুঘাটে দুই সাংবাদিকের বিরুদ্ধে মামলা ॥ আঞ্চলিক প্রেসক্লাবের নিন্দা শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি তৈয়মুর ইসলাম বদলী হামলা-লুটপাটের ঘটনার ১০ বছর পর নবীগঞ্জে আ.লীগের ২৬ নেতার বিরুদ্ধে জামায়েত নেতার মামলা নবীগঞ্জের দিনারপুরে ছুটির দিনে রাতভর পাহাড় কাটে সুযোগ সন্ধানী পাহাড়খেকোরা চুনারুঘাটে মোটর সাইকেল দুর্ঘটনায় শায়েস্তাগঞ্জের ২ যুবক নিহত জয়নগর হাজী আমির আলী উচ্চ বিদ্যালয়ের লুন্ঠনকৃত ১৩টি ল্যাপটপ ফেরত দেয়া হয়েছে

প্রকৃত ঘটনা উদঘাটনে সাংবাদিকদের ধন্যবাদ ॥ গোপায়ায় যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা ॥ লাশ হস্তান্তর

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪
  • ২৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া গ্রামে ভারসাম্যহীন যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল বুধবার রাতে নিহতের চাচা শরীফ শেখ বাদি হয়ে ৮/১০ জনকে আসামি করে মামলা করেন। এদিকে প্রকৃত ঘটনা উদঘাটন করার জন্য প্রশাসন ও নিহতের পরিবারের পক্ষ থেকে সাংবাদিকদের ধন্যবাদ জানানো হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত সোমবার ভোরে নাসিম শেখ ঘর থেকে বের হয়ে ঘুরাঘুরি করার সময় আশপাশের লোকজন তাঁকে চোর সন্দেহে আটক করে পিটিয়ে হত্যা করে। ঘটনার খবর পেয়ে হবিগঞ্জ সদর থানার পুলিশ লাশ উদ্ধার করে এবং হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়। ধারণা করা হচ্ছে তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন।
একটি সূত্র জানায়, সে গত ১৫ দিন ধরে ওই গ্রামের মানিক মিয়ার পুরান বাড়িতে বসবাস করে আসছে। ঘটনার সময় সে ঘুরাঘুরির জন্য বাড়ি থেকে বের হলে চোর সন্দেহে তাকে ধরে পিটাতে থাকে স্থানীয়রা। তখন তার চিৎকারে স্থানীয় মহিলারা এসে বাঁধা দিয়েও রক্ষা করতে পারেনি। অবশেষে ঘটনাস্থলেই মারা যায়। নিহত নাসিম শেখ (৩১) গোপালগঞ্জ জেলার ব্রাহ্মণডাঙ্গা গ্রামের শেখ আলমগীরের ছেলে।
হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র জানান, ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের জিম্মায় দেয়া হয়েছে। এ ঘটনায় আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে। অচিরেই তাদের আইনের আওতায় আনা হবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com