রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে উপদেষ্টা ফরুক ই আজম বীর প্রতীক ॥ সত্যিকারের মুক্তিযোদ্ধারা যাতে সম্মানিত হন সে চেষ্টা করা হবে শহরে যুবককে ছুরিকাঘাত শহরের মাহমুদাবাদে শিশুকে জিম্মি করে বাসায় ছিনতাই নগদ অর্থ সহায়তা বিতরণকালে জি কে গউছ ॥ প্রতিশোধ পরায়ণ না হয়ে আওয়ামীলীগ নেতাদের সাথে সুন্দর ব্যবহার করছি স্কটিশ পার্লামেন্টে প্রথম বাংলাদেশী এমপি ফয়সাল চৌধুরীকে হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্র (ইনক’র) উদ্যোগে গণসংবর্ধনা প্রদান ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তিকারী যুবকের নামে মামলা রোটারিয়ান মোহাম্মদ নোমান মিয়া’র ডক্টরেট ডিগ্রি অর্জন বাহুবল মিরপুর বাজারে ১৩ গ্রামের সংঘর্ষের ঘটনায় সালিশে নিষ্পত্তি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আটক ২ ॥ ইনাতগঞ্জে বৃদ্ধ নিহত পবিত্র ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তি করায় যুবক আটক ॥ থানা ঘেরাও

আগুয়া গ্রামে ৩ খুনের ঘটনায় ১শ জনকে অভিযুক্ত করে মামলা

  • আপডেট টাইম শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ৪৪ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচং উপজেলার ১৩নং মন্দরী ইউনিয়নের আগুয়া গ্রামে ৩ খুনের ঘটনায় ৭ দিন পর ১শ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে। নিহত লিলু মিয়ার ভাই ছোট মিয়া বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার বানিয়াচং থানায় মামলাটি দায়ের করেন। মামলাটি তদন্ত করবেন বানিয়াচং থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আবু হানিফ। মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দেলোয়ার হোসাইন। তিনি জানান ১৩নং মন্দরী ইউনিয়নের আগুয়া গ্রামের গ্রাম্য দাঙ্গায় নিহত লিলুর ভাই বাদী হয়ে ঘটনার মূলহোতা বদরুল আলম ওরফে বদিকে প্রধান আসামী করে আগুয়া গ্রামের আব্দুল কাউয়ুম, আব্দুল খালেক, আশিক মিয়া, আবুল খায়েরসহ ১শ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৭০/৮০ জনকে আসামী করে এ মামলাটি দায়ের করেন। যার মামলা নং ১৫, তারিখ ১৬/০৫/২৪ইং। ইতিমধ্যে এ মামলার প্রধান আসামী বদরুল আলম ওরফে বদিরকে গ্রেফতার করেছে বানিয়াচং থানা পুলিশ। উল্লেখ্য, ৯ মে বৃহস্পতিবার আগুয়া বাজারে সিএনজি অটো রিকশার সিরিয়াল দেয়াকে কেন্দ্র করে মামলার প্রধান আসামী বদরুল আলম বদির ও নিহত সিএনজি চালক কাদির মিয়ার মধ্যে কথাকাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এর জের ধরে দু’পক্ষের সংঘর্ষে রণক্ষেত্রে পরিনত হয় আগুয়া গ্রাম। সংঘর্ষে ঘটনাস্থলে সিএনজি চালক কাদির মিয়া ও সিরাজ মিয়া মারা যান। দুই ঘন্টা ব্যাপী সংঘর্ষে প্রায় অর্ধশতাধিক লোক আহত হয়। গুরুতর আহতদের হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক লিলু মিয়াকে মৃত ঘোষনা করে। পরে ঘটনাস্থল পরিদর্শণ করেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য এডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল, সাবেক সংসদ সদস্য এডভোকেট আব্দুল মজিদ খান, সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজানুর রহমানসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ। এ সময় তারা সুষ্টু বিচারের আশ^াস দিয়ে এ সকল গ্রাম্য দাঙ্গার পুনরাবৃত্তি না ঘটাতে এলাকাবাসীসহ সবার প্রতি অনুরোধ জানান।
অপর দিকে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মামলার প্রধান আসামী বদরুল আলম ওরফে বদিরকে ব্রাহ্মনবাড়িয়া থেকে গ্রেফতার করে পুলিশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com