শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
চুনারুঘাটে ৪৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব রাজিউড়া থেকে মাদক ব্যবসায়ী আটক ॥ ১০৫ পিস ইয়াবা উদ্ধার ঢাকা পঙ্গু হাসপাতালে গেলেন যুক্তরাজ্য বিএনপি সভাপতি এম. এ মালেকচিকিৎসাধীন বিএনপি নেতা জাকির হোসেনকে দেখতে হবিগঞ্জে ছাত্র আন্দোলনের ঘটনায় নবীগঞ্জের জিয়া উদ্দিনকে আসামী করায় বিএনপি নেতাদের ক্ষোভ আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে শহরতলীর এড়ালিয়ায় বিরোধপূর্ণ ভূমিতে দেয়াল নির্মাণের চেষ্টা জে কে এন্ড এইচ কে হাইস্কুল এন্ড কলেজের শতবর্ষপূর্তি অনুষ্ঠানের রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন চলবে প্রতিদিন সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা সি আই মটরসের সোনালিকা ডে-২০২৪ উদযাপন নবীগঞ্জে সাড়ে তিনঘণ্টা বন্ধ ছিল বিদ্যুৎসেবা আজমিরীগঞ্জে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু বানিয়াচংয়ে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আ’লীগ উন্নয়নের নামে দেশকে লুটপাটের জোয়ারে ভাসিয়েছে

দলীয় সিদ্ধান্ত অমান্য করে যারা প্রার্থী হয়েছে তারা মুনাফিক, বেঈমান-ছাবির আহমদ চৌধুরী

  • আপডেট টাইম শনিবার, ১১ মে, ২০২৪
  • ৪৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন বর্জনে জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ করেছে উপজেলা ও পৌর বিএনপি। গতকাল শুক্রবার বিকেলে নবীগঞ্জ শহরে নবীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি অঙ্গসংগঠনের নেতাকর্মীরা লিফলেট বিতরণ করে । এসময় নবীগঞ্জ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ করা হয়।
লিফলেট বিতরণ শেষে পথসভায় নবীগঞ্জ পৌর বিএনপির আহবায়ক ছালিক আহমদ চৌধুরীর সভাপতিত্বে উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক শিহাব আহমদ চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- নবীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর বিএনপির সাবেক সভাপতি ছাবির আহমদ চৌধুরী, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল মুক্তাদির চৌধুরী, আব্দুল বারিক রনি, সৌদি মক্কা বিএনপির যুগ্ম আহবায়ক কামাল খান, উপজেলা বিএনপি নেতা মুশফিকুজ্জামান চৌধুরী নোমান, মোর্শেদ আহমদ, আবুল খায়ের কায়েদ, ফুলকাছ মিয়া, মাওলানা শোয়েব আহমদ।
অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন- পৌর বিএনপি নেতা সাইফুর রহমান মালিক, সরাজ মিয়া, ইসলাম উদ্দিন, উপজেলা শ্রমিকদের সহ-সভাপতি আহাম্মদ ঠাকুর, নবীগঞ্জ সদর ইউনিয়ন বিএনপির সভাপতি এনাম উদ্দিন, হারুন মিয়া, বাউসা ইউনিয়ন বিএনপি নেতা সেলিম মিয়া, বাছিতুর রহমান রুহেল, আব্দুল হেকিম, দেবাশীষ দাশ গুপ্ত, আউশকান্দি ইউনিয়ন বিএনপি নেতা সাহেল আহমদ, সফিকুজ্জামান রুহেল, দেবপাড়া ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম বাচ্চু, কুর্শি ইউনিয়ন বিএনপি নেতা হাফিজুর রহমান, আনছার মিয়া, এনাম উদ্দিন, গজনাইপুর ইউনিয়ন বিএনপি নেতা ময়না মিয়া, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সায়েদ আহমদ, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আবুল কালাম মিঠু, শাহীন তালুকদার, শেখ শিপন, রাজন আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আল আমিন তালুকদার, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক মিজানুর রহমান শামীম, সাহেল আহমদ, ছাত্রদল এইচ আর হাবীব চৌধুরী, রহিম আলী, শাফাউন চৌধুরী, সেলিম মিয়া প্রমুখ।
পথসভায় প্রধান অতিথির বক্তব্যে নবীগঞ্জ পৌর বিএনপির সাবেক সভাপতি ও পৌর মেয়র ছাবির আহমদ চৌধুরী বলেন- উপজেলা পরিষদ নির্বাচন বিএনপি বর্জন করেছে যারা দলীয় সিদ্ধান্ত অমান্য করে প্রার্থী হয়েছে তারা মুনাফিক বেঈমান, ইতিমধ্যে তাদেরকে দল থেকে আজীবন বহিষ্কার করা হয়েছে। তিনি আরো বলেন, উপজেলা নির্বাচনে বিএনপির কোনো প্রার্থী নেই। তাই সর্বসাধারণকে আগামীর রাষ্ট্র নায়ক তারেক রহমানের ডাকে সাড়া দিয়ে উপজেলা নির্বাচন বর্জনের আহবান জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com