রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে উপদেষ্টা ফরুক ই আজম বীর প্রতীক ॥ সত্যিকারের মুক্তিযোদ্ধারা যাতে সম্মানিত হন সে চেষ্টা করা হবে শহরে যুবককে ছুরিকাঘাত শহরের মাহমুদাবাদে শিশুকে জিম্মি করে বাসায় ছিনতাই নগদ অর্থ সহায়তা বিতরণকালে জি কে গউছ ॥ প্রতিশোধ পরায়ণ না হয়ে আওয়ামীলীগ নেতাদের সাথে সুন্দর ব্যবহার করছি স্কটিশ পার্লামেন্টে প্রথম বাংলাদেশী এমপি ফয়সাল চৌধুরীকে হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্র (ইনক’র) উদ্যোগে গণসংবর্ধনা প্রদান ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তিকারী যুবকের নামে মামলা রোটারিয়ান মোহাম্মদ নোমান মিয়া’র ডক্টরেট ডিগ্রি অর্জন বাহুবল মিরপুর বাজারে ১৩ গ্রামের সংঘর্ষের ঘটনায় সালিশে নিষ্পত্তি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আটক ২ ॥ ইনাতগঞ্জে বৃদ্ধ নিহত পবিত্র ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তি করায় যুবক আটক ॥ থানা ঘেরাও

নবীগঞ্জে বয়োবৃদ্ধ দম্পত্তিকে দলবেঁধে পিটিয়ে জখম ॥ আহত নারীর মাথার খুলি ফেটে গেছে

  • আপডেট টাইম শনিবার, ৪ মে, ২০২৪
  • ৩৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জের পল্লী এলাকায় বয়োবৃদ্ধ ও এক দম্পত্তিকে দলবদ্ধভাবে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষ। তাঁদের একজনের মাথার খুলি মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হয়েছে। গত বুধবার সকালে নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের দুর্গাপুর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহতরা হলেন, দুর্গাপুর গ্রামের জাবিউর রহমান (৬০) ও তাঁর স্ত্রী রহিমা বেগম (৫০)। বৃদ্ধ দম্পত্তিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে, আহতদের ছেলে এ ঘটনায় নবীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দেওয়ার পর হামলাকারীরা এলাকা ত্যাগ করে গাঁ ঢাকা দিয়েছেন বলে খবর পাওয়া গেছে। লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, রহিমা বেগম কোলায় বসে ধান সেদ্ধ করছিলেন। এ সময় তাঁর স্বামীর পুকুরে পাশের বাড়ির আতিকুর রহমান, হুমায়ুন আহমেদ ওরফে শাহ আলম ও মোফাজ্জল হোসেন মাছ ধরতে যান।
এতে বাঁধা দেওয়ায় ক্ষিপ্ত হয়ে রহিমাকে তিনজন দলবদ্ধভাবে মারপিট করে। এ সময় হামলার শিকার নারীর স্বামী জাবিউর রহমান এ সময় এগিয়ে এলে তাকেও তারা এলোপাথারি মারপিট করেন। পরে স্থানীয়রা দুজনকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক গুরুতর অবস্থায় সিলেটে প্রেরণ করেন। আহত দম্পত্তির সন্তান ও থানায় লিখিত অভিযোগ প্রদানকারী আবিদুর রহমান জানান, রহিমা বেগমের মাথার খুলি ফেঁটে গেছে। সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি চিকিৎসাধীন। সপ্তাহখানেক পরে মাথায় অস্ত্রোপচার করা হবে। এ ঘটনায় আবিদুরেরও মাথা ফেটেছে। এদিকে, ঘটনার পরদিন নবীগঞ্জ থানা পুলিশ ঘটনার তদন্তে যায়। এরপর থেকে অভিযুক্তরা এলাকা ছেড়ে গা ঢাকা দিয়েছেন বলে স্থানীয়রা জানিয়েছেন।
এ প্রসঙ্গে করগাঁও ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নির্মলেন্দু দাশ রানা বলেন, “এলাকার বাইরে থাকায় ঘটনাটি আমার জানা নেই। ঘটনার শিকার লোকজনের চিকিৎসা ও আইনগত অধিকার যেন নিশ্চিত হয় সেজন্য চেষ্টা করব।” লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বলেন, “পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত করেছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।”

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com