শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
চুনারুঘাটে ৪৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব রাজিউড়া থেকে মাদক ব্যবসায়ী আটক ॥ ১০৫ পিস ইয়াবা উদ্ধার ঢাকা পঙ্গু হাসপাতালে গেলেন যুক্তরাজ্য বিএনপি সভাপতি এম. এ মালেকচিকিৎসাধীন বিএনপি নেতা জাকির হোসেনকে দেখতে হবিগঞ্জে ছাত্র আন্দোলনের ঘটনায় নবীগঞ্জের জিয়া উদ্দিনকে আসামী করায় বিএনপি নেতাদের ক্ষোভ আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে শহরতলীর এড়ালিয়ায় বিরোধপূর্ণ ভূমিতে দেয়াল নির্মাণের চেষ্টা জে কে এন্ড এইচ কে হাইস্কুল এন্ড কলেজের শতবর্ষপূর্তি অনুষ্ঠানের রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন চলবে প্রতিদিন সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা সি আই মটরসের সোনালিকা ডে-২০২৪ উদযাপন নবীগঞ্জে সাড়ে তিনঘণ্টা বন্ধ ছিল বিদ্যুৎসেবা আজমিরীগঞ্জে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু বানিয়াচংয়ে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আ’লীগ উন্নয়নের নামে দেশকে লুটপাটের জোয়ারে ভাসিয়েছে

সিলেটগামী পারাবত ট্রেনের ইঞ্জিন বিকল ॥ ৩ ঘণ্টা চলাচল বন্ধ

  • আপডেট টাইম মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩
  • ৮৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুরে ইঞ্জিন বিকল হয়ে গেলে আন্তঃনগর পারাবত ট্রেনের চলাচল তিন ঘণ্টা বন্ধ থাকে। গতকাল সোমবার সকালে উপজেলার মনতলা আউটার রেলস্টেশনে ট্রেনটির ইঞ্জিন বিকল হয়ে যায়। পরে আখাউড়া থেকে উদ্ধারকারী ইঞ্জিন এনে ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়।
মনতলা রেলওয়ে স্টেশন সূত্রে জানা গেছে, গতকাল সোমবার ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী আন্তনগর পারাবত এক্সপ্রেস ট্রেনটির সকাল ৯টা ৫০ মিনিটে মনতলা রেলস্টেশনের আউটারে ইঞ্জিন বিকল হয়ে যায়। ট্রেনের চালক ও মনতলা স্টেশনে কর্মরত ইঞ্জিনিয়ারিং টিম চেষ্টা করেও ইঞ্জিন সচল করতে পারেনি। পরে আখাউড়া থেকে একটি টিম বিকল ইঞ্জিন সরিয়ে আরেকটি ইঞ্জিন প্রতিস্থাপন করে। এরপর বেলা ১টার দিকে পারাবত ট্রেনটি সিলেটের উদ্দেশ্যে রওনা হয়। এ ছাড়াও চট্টগ্রামগামী পাহাড়িকা ট্রেনের ইঞ্জিন বিকল হলে বিকাল ৫টায় সিলেট থেকে ছেড়ে এসে বিকাল ৫টায় শায়েস্তাগঞ্জে পৌঁছে।
এ বিষয়ে মনতলা রেলস্টেশনের মাস্টার আতাউর রহমান খাদেম বলেন, বেলা ১টার দিকে ট্রেন যোগাযোগ স্বাভাবিক হয়। তবে পারাবত ট্রেন বিলম্ব হওয়ায় নোয়াপাড়া, শায়েস্তাগঞ্জ, শ্রীমঙ্গল, কুলাউড়া স্টেশনের যাত্রীদের দুর্ভোগে পড়তে হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com