রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে উপদেষ্টা ফরুক ই আজম বীর প্রতীক ॥ সত্যিকারের মুক্তিযোদ্ধারা যাতে সম্মানিত হন সে চেষ্টা করা হবে শহরে যুবককে ছুরিকাঘাত শহরের মাহমুদাবাদে শিশুকে জিম্মি করে বাসায় ছিনতাই নগদ অর্থ সহায়তা বিতরণকালে জি কে গউছ ॥ প্রতিশোধ পরায়ণ না হয়ে আওয়ামীলীগ নেতাদের সাথে সুন্দর ব্যবহার করছি স্কটিশ পার্লামেন্টে প্রথম বাংলাদেশী এমপি ফয়সাল চৌধুরীকে হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্র (ইনক’র) উদ্যোগে গণসংবর্ধনা প্রদান ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তিকারী যুবকের নামে মামলা রোটারিয়ান মোহাম্মদ নোমান মিয়া’র ডক্টরেট ডিগ্রি অর্জন বাহুবল মিরপুর বাজারে ১৩ গ্রামের সংঘর্ষের ঘটনায় সালিশে নিষ্পত্তি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আটক ২ ॥ ইনাতগঞ্জে বৃদ্ধ নিহত পবিত্র ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তি করায় যুবক আটক ॥ থানা ঘেরাও

হবিগঞ্জ জেলায় কিশোরকন্ঠ মেধাবৃত্তি পরীক্ষা সম্পন্ন

  • আপডেট টাইম রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ১০৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ কিশোরকন্ঠ পাঠক ফোরাম হবিগঞ্জ জেলার উদ্যোগে প্রথমবারের মতো কিশোরকন্ঠ মেধাবৃত্তি পরীক্ষা- ২০২৩ অনুষ্টিত হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে ৯টা থেকে জেলার মোট ১০টি কেন্দ্রে এই পরীক্ষা অনুষ্টিত হয়। এতে ৫ম থেকে ১০ম শ্রেণী পড়ুয়া শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে কেন্দ্র পরিদর্শন করেন কিশোরকন্ঠ পাঠক ফোরামের কেন্দ্রীয় উপদেষ্টা ও সিলেট মহানগর চেয়ারম্যান সিদ্দিক আহমদ। পরিদর্শন শেষে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন- কিশোরকন্ঠ পাঠক ফোরাম দেশব্যাপী শিশু কিশোরদের মেধাবিকাশে সৃজনশীল কর্মসূচী গ্রহণ করে থাকে, তারই ধারাবাহিকতায় হবিগঞ্জ জেলার উদ্যোগে আজকের এই মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্টিত হয়েছে। আমরা এই বৃত্তি পরীক্ষার সফলতা কামনা করি। আমরা আশা করি, কিশোরদের বিভিন্ন আসক্তি থেকে বাঁচাতে কিশোরকন্ঠ পাঠক ফোরাম হবিগঞ্জ জেলা নানাবিধ কর্মসূচি অব্যাহত রাখবে ইনশাআল্লাহ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে কেন্দ্র পরিদর্শন করেন কিশোরকন্ঠ পাঠক ফোরাম সিলেট জেলা পশ্চিমের চেয়ারম্যান রায়হান আহমদ, হবিগঞ্জ জেলার সাবেক চেয়ারম্যান প্রভাষক নজরুল ইসলাম, তারেকুল ইসলাম, নুরুল হুদা আফজাল, বর্তমান হবিগঞ্জ জেলার ভাইস চেয়ারম্যান রবিউল ইসলামসহ অন্যান্য দায়িত্বশীল ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের সম্মানিত শিক্ষকবৃন্দ।
মেধাবৃত্তি কার্যক্রম পরিদর্শন শেষে কিশোরকন্ঠ পাঠক ফোরাম হবিগঞ্জ জেলার চেয়ারম্যান মিজানুর রহমান বৃত্তি পরীক্ষায় হবিগঞ্জ জেলার শিক্ষার্থীদের অংশগ্রহণে অভিভূত হন। তিনি সম্মানিত অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com