রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে উপদেষ্টা ফরুক ই আজম বীর প্রতীক ॥ সত্যিকারের মুক্তিযোদ্ধারা যাতে সম্মানিত হন সে চেষ্টা করা হবে শহরে যুবককে ছুরিকাঘাত শহরের মাহমুদাবাদে শিশুকে জিম্মি করে বাসায় ছিনতাই নগদ অর্থ সহায়তা বিতরণকালে জি কে গউছ ॥ প্রতিশোধ পরায়ণ না হয়ে আওয়ামীলীগ নেতাদের সাথে সুন্দর ব্যবহার করছি স্কটিশ পার্লামেন্টে প্রথম বাংলাদেশী এমপি ফয়সাল চৌধুরীকে হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্র (ইনক’র) উদ্যোগে গণসংবর্ধনা প্রদান ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তিকারী যুবকের নামে মামলা রোটারিয়ান মোহাম্মদ নোমান মিয়া’র ডক্টরেট ডিগ্রি অর্জন বাহুবল মিরপুর বাজারে ১৩ গ্রামের সংঘর্ষের ঘটনায় সালিশে নিষ্পত্তি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আটক ২ ॥ ইনাতগঞ্জে বৃদ্ধ নিহত পবিত্র ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তি করায় যুবক আটক ॥ থানা ঘেরাও

লাখাইয়ে মতবিনিময় সভায় এডভোকেট নোমান ॥ অবহেলিত লাখাইকে একটি মডেল উপজেলা হিসেবে রূপান্তর করা উচিত

  • আপডেট টাইম শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩
  • ১১৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ গণঅধিকার পরিষদ হবিগঞ্জ জেলার আহ্বায়ক ও হবিগঞ্জ ০৩ আসনের সম্ভাব্য এমপি প্রার্থী এডভোকেট চৌধুরী আশরাফুল বারী নোমান গতকাল বুধবার বিকেলে লাখাই বাজার এলাকায় গণসংযোগকালে এক সংক্ষিপ্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় কয়েক শতাধিক মানুষ গণঅধিকার পরিষদকে শক্তিশালী করার জন্য সর্বাত্মক সহযোগিতা করার প্রতিশ্রুতি প্রদান করেন এবং জনগণের অধিকার পুনরুদ্ধার করার পূর্ব পর্যন্ত লড়াই চালিয়ে যাওয়ার জন্য অঙ্গীকারবদ্ধ হন।
এসময় এডভোকেট চৌধুরী আশরাফুল বারী নোমান বলেন- যারাই ক্ষমতায় আসেন, মেয়াদ শেষ হওয়ার পর নিরপেক্ষ নির্বাচন দিতে টালবাহানা শুরু করেন। জনগণ এই অবস্থার নিরসন চায়। যে দলই হোক না কেন, ক্ষমতার মেয়াদ শেষ হওয়ার পর তত্ত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে। প্রয়োজনে জনগণের স্বার্থে সংবিধান পুনঃ সংশোধন করা উচিৎ।
তিনি বলেন, প্রত্যন্ত লাখাই উপজেলার মানুষকে বিভিন্ন স্বপ্ন দেখানো হলেও আজ অবধি লাখাই অবহেলিত। প্রান্তিক জনগণের প্রয়োজনের স্বার্থে যুগের সাথে তাল মিলিয়ে অবহেলিত লাখাইয়ের উন্নয়ন নিশ্চিত করা অতীব জরুরি। গণঅধিকার পরিষদ ক্ষমতায় গেলে জাতি-ধর্ম-বর্ণ-গোত্র নির্বিশেষে লাখাইকে একটি মডেল উপজেলা হিসেবে রূপান্তর করা হবে।
এসময় আরো উপস্থিত ছিলেন- গণঅধিকার পরিষদ হবিগঞ্জ সদর উপজেলার যুগ্ম আহ্বায়ক মাওলানা ফরিদ আহমেদ, জেলা পেশাজীবী অধিকার পরিষদের আহ্বায়ক ইঞ্জিনিয়ার আতাউর রহমান রাসেল, গণঅধিকার পরিষদ হবিগঞ্জ সদর উপজেলার যুগ্ম সদস্য সচিব মোঃ মানিক মেম্বার, গণনেতা আব্দুল মতিন, গোপায়া ইউনিয়নের আহ্বায়ক ফিরোজ আলী, লাখাই উপজেলার সদস্য সচিব জাহির মিয়া, গণনেতা হারুনুর রশিদ, যুবনেতা লিটন আহমেদ, কেন্দ্রীয় ছাত্র অধিকার পরিষদের সদস্য মাহদী হাসান, সদর উপজেলা ছাত্র অধিকার পরিষদের সভাপতি শাহিন আহমেদ, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম ওহি প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com