রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে উপদেষ্টা ফরুক ই আজম বীর প্রতীক ॥ সত্যিকারের মুক্তিযোদ্ধারা যাতে সম্মানিত হন সে চেষ্টা করা হবে শহরে যুবককে ছুরিকাঘাত শহরের মাহমুদাবাদে শিশুকে জিম্মি করে বাসায় ছিনতাই নগদ অর্থ সহায়তা বিতরণকালে জি কে গউছ ॥ প্রতিশোধ পরায়ণ না হয়ে আওয়ামীলীগ নেতাদের সাথে সুন্দর ব্যবহার করছি স্কটিশ পার্লামেন্টে প্রথম বাংলাদেশী এমপি ফয়সাল চৌধুরীকে হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্র (ইনক’র) উদ্যোগে গণসংবর্ধনা প্রদান ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তিকারী যুবকের নামে মামলা রোটারিয়ান মোহাম্মদ নোমান মিয়া’র ডক্টরেট ডিগ্রি অর্জন বাহুবল মিরপুর বাজারে ১৩ গ্রামের সংঘর্ষের ঘটনায় সালিশে নিষ্পত্তি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আটক ২ ॥ ইনাতগঞ্জে বৃদ্ধ নিহত পবিত্র ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তি করায় যুবক আটক ॥ থানা ঘেরাও

মাধবপুরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

  • আপডেট টাইম সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
  • ৯৩ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে মাধবপুরের ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের হাতে প্রনোদনা কর্মসূচির বীজ ও সার বিতরন করা হয়েছে। গতকাল রোববার সকালে উপজেলা কৃষি কর্মকর্তা আল মামুন হাসানর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মনজুর আহ্সান।
সহস্রাধিক কৃষকদের মাঝে বিনা মূল্যে প্রনোদনার কর্মসূচির আওতায় রবিশস্য বীজ গম, ভুট্টা, সরিষা, সূর্যমুখী ও মসুর ডাল বীজ বিতরন করা হয়। বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- প্রানী সম্পদ কর্মকর্তা ড. মোঃ আব্দুস সাত্তার বেগ, স্থানীর সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী মোঃ শাহ আলম প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com