রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে উপদেষ্টা ফরুক ই আজম বীর প্রতীক ॥ সত্যিকারের মুক্তিযোদ্ধারা যাতে সম্মানিত হন সে চেষ্টা করা হবে শহরে যুবককে ছুরিকাঘাত শহরের মাহমুদাবাদে শিশুকে জিম্মি করে বাসায় ছিনতাই নগদ অর্থ সহায়তা বিতরণকালে জি কে গউছ ॥ প্রতিশোধ পরায়ণ না হয়ে আওয়ামীলীগ নেতাদের সাথে সুন্দর ব্যবহার করছি স্কটিশ পার্লামেন্টে প্রথম বাংলাদেশী এমপি ফয়সাল চৌধুরীকে হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্র (ইনক’র) উদ্যোগে গণসংবর্ধনা প্রদান ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তিকারী যুবকের নামে মামলা রোটারিয়ান মোহাম্মদ নোমান মিয়া’র ডক্টরেট ডিগ্রি অর্জন বাহুবল মিরপুর বাজারে ১৩ গ্রামের সংঘর্ষের ঘটনায় সালিশে নিষ্পত্তি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আটক ২ ॥ ইনাতগঞ্জে বৃদ্ধ নিহত পবিত্র ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তি করায় যুবক আটক ॥ থানা ঘেরাও

জি কে গউছের মুক্তি ও দীর্ঘায়ু কামনায় পবিত্র ওমরা পালন

  • আপডেট টাইম বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
  • ১০৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছের মুক্তি ও দীর্ঘায়ু কামনায় পবিত্র ওমরা করা হয়েছে।
গত সোমবার রাতে পবিত্র নগরী মক্কা-মদিনা ও জেদ্দায় অবস্থানরত
বিএনপি নেতাকর্মীরা এই ওমরা করেন। পরে পবিত্র কাবা শরীফে বেগম খালেদা ও জি কে গউছের মুক্তি ও দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।
এ সময় অন্যান্যের মধ্যে মক্কা বিএনপি নেতা কাওছার আহমেদ, কামরুল হাসান ও আতাউর রহমান সহ ২৮ জন বিএনপি নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com