রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে উপদেষ্টা ফরুক ই আজম বীর প্রতীক ॥ সত্যিকারের মুক্তিযোদ্ধারা যাতে সম্মানিত হন সে চেষ্টা করা হবে শহরে যুবককে ছুরিকাঘাত শহরের মাহমুদাবাদে শিশুকে জিম্মি করে বাসায় ছিনতাই নগদ অর্থ সহায়তা বিতরণকালে জি কে গউছ ॥ প্রতিশোধ পরায়ণ না হয়ে আওয়ামীলীগ নেতাদের সাথে সুন্দর ব্যবহার করছি স্কটিশ পার্লামেন্টে প্রথম বাংলাদেশী এমপি ফয়সাল চৌধুরীকে হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্র (ইনক’র) উদ্যোগে গণসংবর্ধনা প্রদান ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তিকারী যুবকের নামে মামলা রোটারিয়ান মোহাম্মদ নোমান মিয়া’র ডক্টরেট ডিগ্রি অর্জন বাহুবল মিরপুর বাজারে ১৩ গ্রামের সংঘর্ষের ঘটনায় সালিশে নিষ্পত্তি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আটক ২ ॥ ইনাতগঞ্জে বৃদ্ধ নিহত পবিত্র ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তি করায় যুবক আটক ॥ থানা ঘেরাও

বৃত্তি প্রদান অনুষ্ঠানে এমপি মিলাদ গাজী ॥ স্মার্ট শিক্ষা ব্যবস্থাই, স্মাট বাংলাদেশ গড়ার হাতিয়ার

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ রেলওয়ে মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ (মিলাদ গাজী) বলেছেন- বর্তমান সরকার শিক্ষা ব্যবস্থার আধুনিকায়নে বেশি জোর দিচ্ছে। ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন নিয়ে, শেখ হাসিনার সরকার শিক্ষা ব্যবস্থা কে ডিজিটাল শিক্ষা ব্যবস্থায় রুপান্তর করেছে। বর্তমানে সরকারের ভিশন স্মার্ট বাংলাদেশ বাস্তবায়ন, আর স্মার্ট শিক্ষা ব্যবস্থাই স্মার্ট বাংলাদেশ গড়ার হাতিয়ার।
গতকাল ২৫ সেপ্টেম্বর (সোমবার) বাহুবল উপজেলার মিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও নীলকান্ত সাহা ফাউন্ডেশনের উদ্যোগে উচ্চ মাধ্যমিক পরীক্ষা-২৩ এ জিপিএ-৫ পাওয়া কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, স্মার্ট প্রযুক্তি নির্ভর আন্তর্জাতিক মানের শিক্ষা ব্যবস্থা বাস্তবায়নের জন্য বর্তমান সারা দেশের প্রায় সকল শিক্ষা প্রতিষ্ঠানে শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপন করেছে। বর্তমানে স্মার্ট স্কুল ফর ফিউচার প্রকল্প শুরু করেছে। বর্তমান সরকারে আমলে শিক্ষা ব্যবস্থার এমন অভূতপূর্ব উন্নয়ন আগামীর বাংলাদেশকে আরও জ্ঞান সমৃদ্ধ করে তুলবে।
মিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিং বডির সভাপতি বাবু নিরঞ্জন সাহা নীরুর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাম্মাদ সিদ্দিক মিয়ার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান, বাহুবল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন লিয়াকত, সহ-সভাপতি আব্দুল জলিল, মিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ (অবসরপ্রাপ্ত) আব্দুর রব, বাহুবল উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মোঃ তারা মিয়া, কলেজের গভর্নিং বডির দাতা সদস্য নিখিল রঞ্জন সাহা, অভিভাবক সদস্য ডাঃ আব্দুল মতিন সহ প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা এবং শিক্ষার্থীবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com