শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
চুনারুঘাটে ৪৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব রাজিউড়া থেকে মাদক ব্যবসায়ী আটক ॥ ১০৫ পিস ইয়াবা উদ্ধার ঢাকা পঙ্গু হাসপাতালে গেলেন যুক্তরাজ্য বিএনপি সভাপতি এম. এ মালেকচিকিৎসাধীন বিএনপি নেতা জাকির হোসেনকে দেখতে হবিগঞ্জে ছাত্র আন্দোলনের ঘটনায় নবীগঞ্জের জিয়া উদ্দিনকে আসামী করায় বিএনপি নেতাদের ক্ষোভ আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে শহরতলীর এড়ালিয়ায় বিরোধপূর্ণ ভূমিতে দেয়াল নির্মাণের চেষ্টা জে কে এন্ড এইচ কে হাইস্কুল এন্ড কলেজের শতবর্ষপূর্তি অনুষ্ঠানের রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন চলবে প্রতিদিন সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা সি আই মটরসের সোনালিকা ডে-২০২৪ উদযাপন নবীগঞ্জে সাড়ে তিনঘণ্টা বন্ধ ছিল বিদ্যুৎসেবা আজমিরীগঞ্জে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু বানিয়াচংয়ে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আ’লীগ উন্নয়নের নামে দেশকে লুটপাটের জোয়ারে ভাসিয়েছে

জনগণের মুক্তির তরে গণঅধিকার পরিষদকে দেশের প্রধান শক্তি হিসেবে গড়ে তুলতে হবে -এড. চৌধুরী আশরাফুল বারী নোমান

  • আপডেট টাইম শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭১ বা পড়া হয়েছে


প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ সদর উপজেলার আওতাধীন ৫নং গোপায়া ইউনিয়নের ধুলিয়াকাল গ্রামে গতকাল শুক্রবার বাদ এশা প্রায় শতাধিক মানুষ গণঅধিকার পরিষদে যোগদান করেন। উক্ত অনুষ্ঠানে যোগদানকৃত নেতৃবৃন্দ গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য গণঅধিকার পরিষদের নেতৃত্বে সর্বোচ্চটুকু উৎসর্গ করার অঙ্গীকারবদ্ধ হন।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণঅধিকার পরিষদ কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক ও হবিগঞ্জ জেলার আহ্বায়ক এডভোকেট চৌধুরী আশরাফুল বারী নোমান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মানুষ মুক্তি চায় বলেই, দেশে তৃতীয় শক্তি প্রয়োজন। তবে এই তৃতীয় দলকে আমরা জনসাধারণের জন্য দেশের প্রধান শক্তি হিসেবে গড়ে তুলতে চাই। মানুষ এখন বুঝে দেশ স্বাধীন হয়েছে ঠিকই, কিন্তু দেশের সাধারণ জনগণ এখনো স্বাধীন হয় নি। একটা রাষ্ট্র ব্যবস্থা এমন হতে পারে না। তিনি আরো বলেন, দীর্ঘ ১৪ বছরের স্বৈরতন্ত্রের জড়তা ভেঙ্গে দিয়ে জনগণের অধিকার প্রতিষ্ঠায় এবং গণতন্ত্র পুনরুদ্ধারে গণঅধিকার পরিষদের প্রতিটি নেতাকর্মীরা সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে প্রস্তুত আছে। এসময় তিনি দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির প্রতিবাদ জানিয়ে দ্রুত সময়ের মধ্যে দ্রব্যমূল্যের দাম ক্রয় ক্ষমতার মধ্যে নিয়ে আসার দাবি জানান।
বিশিষ্ট মুরুব্বি হারুনুর রশিদের সভাপতিত্বে এবং লিটন মিয়ার সঞ্চালনায় যোগদান সভায় বক্তব্য রাখেন- গণঅধিকার পরিষদ হবিগঞ্জ জেলার যুগ্ম আহ্বায়ক মোঃ সিরাজুল ইসলাম, হবিগঞ্জ সদর উপজেলার যুগ্ম আহ্বায়ক মাওলানা ফরিদ আহমেদ, জেলা পেশাজীবী অধিকার পরিষদের আহ্বায়ক ইঞ্জিনিয়ার আতাউর রহমান রাসেল, গণঅধিকার পরিষদ হবিগঞ্জ সদর উপজেলার যুগ্ম সদস্য সচিব মোঃ মানিক মিয়া, মোঃ বাবুল আহমেদ, ৫নং গোপায়া ইউনিয়নের আহ্বায়ক মোঃ ফিরোজ আলী, সদস্য সচিব মোঃ শামসুদ্দীন, শ্রমিক অধিকার পরিষদের স্বমন্বয়ক মোঃ ফুল মিয়া, জেলা ছাত্র অধিকার পরিষদের দপ্তর সম্পাদক মাহদী হাসান, গণনেতা মোঃ টিটু মিয়া, মোঃ নিবর্শা মিয়া, যুবনেতা শিপন মিয়া, সাগর মিয়াসহ স্থানীয় নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com