রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে উপদেষ্টা ফরুক ই আজম বীর প্রতীক ॥ সত্যিকারের মুক্তিযোদ্ধারা যাতে সম্মানিত হন সে চেষ্টা করা হবে শহরে যুবককে ছুরিকাঘাত শহরের মাহমুদাবাদে শিশুকে জিম্মি করে বাসায় ছিনতাই নগদ অর্থ সহায়তা বিতরণকালে জি কে গউছ ॥ প্রতিশোধ পরায়ণ না হয়ে আওয়ামীলীগ নেতাদের সাথে সুন্দর ব্যবহার করছি স্কটিশ পার্লামেন্টে প্রথম বাংলাদেশী এমপি ফয়সাল চৌধুরীকে হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্র (ইনক’র) উদ্যোগে গণসংবর্ধনা প্রদান ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তিকারী যুবকের নামে মামলা রোটারিয়ান মোহাম্মদ নোমান মিয়া’র ডক্টরেট ডিগ্রি অর্জন বাহুবল মিরপুর বাজারে ১৩ গ্রামের সংঘর্ষের ঘটনায় সালিশে নিষ্পত্তি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আটক ২ ॥ ইনাতগঞ্জে বৃদ্ধ নিহত পবিত্র ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তি করায় যুবক আটক ॥ থানা ঘেরাও

শায়েস্তাগঞ্জে বিএনপির রোডমার্চ সমাবেশে গয়েশ^র চন্দ্র রায় এখন মরা মানুষ ভোট দেয়, বিদেশে অবস্থান করে, কারাগারে এবং কবরে থেকেও পুলিশকে ঢিল ছুড়ে

  • আপডেট টাইম শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৫ বা পড়া হয়েছে


স্টাফ রিপোর্টার ॥ বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ^র চন্দ্র রায় বলেছেন, জনগণের ভোটের অধিকার আদায় করার জন্য আমরা রাস্তায় নেমেছি। আমরা ক্ষমতায় যাওয়ার জন্য নয়। তিনি বলেন, এখনও বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে মুক্তি দেয়া হয়নি। অথচ একই ধরণের মামলায় সবাই জামিন পায়। তাকে চিকিৎসা করতে দিচ্ছেনা। কারণ তার চিকিৎসা বাংলাদেশে নেই। এখানে যা হচ্ছে তা শুধু পাশর্^প্রতিক্রিয়ার চিকিৎসা। তাকে বিদেশে চিকিৎসা করার সুযোগ দেয়া হচ্ছেনা। কারণ সরকারের উদ্দেশ্য হচ্ছে খালেদা জিয়াকে মেরে ফেলা। তিনি বলেন, আমরা লড়াই করছি যেন মানুষ নিজের ভোট নিজে দিতে পারে। দিনের ভোট দিনে দিতে পারে। এখন মরা মানুষ ভোট দেয়। কিন্তু জীবিত মানুষ ভোট দিতে পারেনা। পুলিশ মামলা দেয়। আসামী হয় মরা মানুষ। বিদেশে অবস্থান করা মানুষ। কারাগারে থাকা মানুষ। বিদেশে অবস্থান করে, কারাগারে এবং কবরে থেকেও পুলিশকে ঢিল ছুড়ে। এখন দেখেন মরা মানুষও আন্দোলনে নামছে। তাহলে বুঝা যাচ্ছে মরা মানুষ, বিদেশে অবস্থান করা মানুষ সবাই আজ জনগণের ভোটের অধিকারের জন্য নেমেছে। পররাষ্ট্রমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, তিনি কয়দিন আগে বলেছেন ভারতে গিয়ে বলে এসেছি আরেকবার আমাদের ক্ষমতায় রাখেন। তার মানে ক্ষমতায় রাখার মালিক ভারত। আমরা কেউনা। তিনি বলেন, মার্কিন প্রেসিডেন্টকে শেখ হাসিনাতো মানুষই মনে করেননা। আর পররাষ্ট্রমন্ত্রী বললেন, আমি জো বাইডেন সাহেবের প্রেস সচিবকে অনুরোধ করেছি যে আমাদের প্রধানমন্ত্রী আপনার প্রেসিডেন্টের সাথে একটু সেলফি তুলতে চান। এ ছবি নিয়ে ওবায়দুল কাদেরের লাফালাফি। মানুষ কি রকম বেক্কেল হলে এমনটি করে। এখন বুঝা যায় সেলফি নির্ভর হয়ে পড়েছেন তারা। ছবি দিয়ে শেখ হাসিনা বুঝাতে চান যে তারা সব পরিস্কার করে ফেলেছেন। হ্যা। পরিস্কার করেছেন। সেটা হচ্ছে, মানুষ মেরে পরিস্কার করেছেন। ১৫ লক্ষ কোটি টাকা বিদেশে পাচার করেছেন। মানুষ ভোট দিতে পারেনা। সেটি পরিস্কার করেছেন।
বিএনপির রোডমার্চে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ গোলচত্ত্বরে বৃহস্পতিবার বিকেলে জেলা বিএনপি আয়োজিত সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তৃতা করেন। জেলা বিএনপির আহ্বায়ক আবুল হাসিমের সভাপতিত্বে ও সাবেক এমপি শাম্মি আক্তার শিপার সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। উপস্থিত ছিলেন চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট মোঃ ফজলুর রহমান, বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ চৌধুরী, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, হাবিব উন নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক ডাঃ সাখাওয়াত হাসান জীবন, যুবদল সভাপতি সুলতান সালাহ উদ্দিন টুকু প্রমূখ।
সমাবেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী অভিযোগ করে বলেন, কারাগারে বেগম খালেদা জিয়ার সাথে এমন কিছু করা হয়েছে যার কারণে তিনি প্রতিনিয়ত মৃত্যুর সাথে লড়তে হচ্ছে। সরকার তাকে বিদেশে নিয়ে চিকিৎসার সুযোগ না দেয়ায় এখন সেটি পরিস্কার হয়ে আসছে। কারণ বিদেশে চিকিৎসা করালে বিষয়টি স্পষ্ট হয়ে যাবে।
জেলা বিএনপির আহ্বায়ক আবুল হাসিমের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক শাম্মী আক্তার শিপার এর পরিচালয় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, জেলা বিএনপির আহ্বায়ক যুগ্ম আহ্বায়ক ডাঃ আহমুদু রহমান আবদাল, মিজানুর রহমান চৌধুরী, এডঃ নুরুল ইসলাম, এডঃ এনামুল হক সেলিম, এডঃ কামাল উদ্দিন সেলিম, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র ফরিদ আহমদ অলি, যুবদল নেতা সফিকুর রহমান সেতু, আজিজুর রহমান কাজল, মহিবুল ইসলাম শাহীন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com