রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে উপদেষ্টা ফরুক ই আজম বীর প্রতীক ॥ সত্যিকারের মুক্তিযোদ্ধারা যাতে সম্মানিত হন সে চেষ্টা করা হবে শহরে যুবককে ছুরিকাঘাত শহরের মাহমুদাবাদে শিশুকে জিম্মি করে বাসায় ছিনতাই নগদ অর্থ সহায়তা বিতরণকালে জি কে গউছ ॥ প্রতিশোধ পরায়ণ না হয়ে আওয়ামীলীগ নেতাদের সাথে সুন্দর ব্যবহার করছি স্কটিশ পার্লামেন্টে প্রথম বাংলাদেশী এমপি ফয়সাল চৌধুরীকে হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্র (ইনক’র) উদ্যোগে গণসংবর্ধনা প্রদান ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তিকারী যুবকের নামে মামলা রোটারিয়ান মোহাম্মদ নোমান মিয়া’র ডক্টরেট ডিগ্রি অর্জন বাহুবল মিরপুর বাজারে ১৩ গ্রামের সংঘর্ষের ঘটনায় সালিশে নিষ্পত্তি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আটক ২ ॥ ইনাতগঞ্জে বৃদ্ধ নিহত পবিত্র ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তি করায় যুবক আটক ॥ থানা ঘেরাও

নবীগঞ্জে শোক সভায় এমপি মিলাদ গাজী ॥ নির্বাচনের আগেই জনগনের আস্থা হারিয়ে দিশেহারা বিএনপি

  • আপডেট টাইম বুধবার, ৩০ আগস্ট, ২০২৩
  • ১৫০ বা পড়া হয়েছে


স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ রেলওয়ে মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ (মিলাদ গাজী) এমপি বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াতের সকল পরিকল্পনা ভেস্তে যাওয়ায় দিশেহারা বিএনপি নেতারা এখন বিদেশ যাওয়ার রাস্তা খুঁজে বেড়াচ্ছেন। জনগন এখন আর ত্রাসের রাজনীতি চায় না। বিএনপি জামায়াতের জ্বালাও-পোড়াও রাজনীতিকে জনগন প্রত্যাখান করেছে।
গতকাল ২৯ আগস্ট মঙ্গলবার নবীগঞ্জ উপজেলার ১১নং গজনাইপুর ইউনিয়ন কৃষকলীগ আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে শোক সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, ১৫ আগস্ট বর্বরোচিত হত্যাকান্ড ঘটিয়েছিল জিয়াউর রহমান গংরা, ২১ আগস্টে সেই ঘটনার পুনরাবৃত্তি করেছে তারই কুলাঙ্গার পুত্র তারেক জিয়া গংরা। জনগণের কাছে এসব কিছুই পানির মতো পরিস্কার। উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের বক্তব্যেও উঠে এসেছে বিএনপি-জামায়াত সরকারের সেই সন্ত্রাসী রাজনৈতিক কর্মকাণ্ডের বিরুদ্ধে ক্ষোভ। তারা বলেন ‘দেশের মানুষ এখন শান্তিতে নির্বিঘ্নে বসবাস করছে আর এই শান্তি ও সমৃদ্ধির ধারা অব্যাহত রাখতে জনগন পুনরায় শেখ হাসিনার সরকারেকেই নির্বাচিত করতে চায়।
গজনাইপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি টুকু মিয়ার সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগ নেতা ইমরান তালুকদারের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ। বিশেষ অতিথি হিসেবে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট গতি গোবিন্দ দাশ, মোস্তাক আহমেদ মিলু, আবু সিদ্দিক, সাঈফা রহমান কাকলী, সাবের হোসেন চৌধুরী, দুলাল চৌধুরী, আব্দুল মুকিত, সদর মিয়া, শামসুন্নাহারসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও কৃষক লীগের নেতা-কর্মীবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com