রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে উপদেষ্টা ফরুক ই আজম বীর প্রতীক ॥ সত্যিকারের মুক্তিযোদ্ধারা যাতে সম্মানিত হন সে চেষ্টা করা হবে শহরে যুবককে ছুরিকাঘাত শহরের মাহমুদাবাদে শিশুকে জিম্মি করে বাসায় ছিনতাই নগদ অর্থ সহায়তা বিতরণকালে জি কে গউছ ॥ প্রতিশোধ পরায়ণ না হয়ে আওয়ামীলীগ নেতাদের সাথে সুন্দর ব্যবহার করছি স্কটিশ পার্লামেন্টে প্রথম বাংলাদেশী এমপি ফয়সাল চৌধুরীকে হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্র (ইনক’র) উদ্যোগে গণসংবর্ধনা প্রদান ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তিকারী যুবকের নামে মামলা রোটারিয়ান মোহাম্মদ নোমান মিয়া’র ডক্টরেট ডিগ্রি অর্জন বাহুবল মিরপুর বাজারে ১৩ গ্রামের সংঘর্ষের ঘটনায় সালিশে নিষ্পত্তি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আটক ২ ॥ ইনাতগঞ্জে বৃদ্ধ নিহত পবিত্র ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তি করায় যুবক আটক ॥ থানা ঘেরাও

বানিয়াচংয়ে তরুণীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ মেম্বার জেলে

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
  • ১১৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার উত্তর তোপখানা মহল্লায় তরুণীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মেম্বার শেখ তছকিলুর রহমান (৩৫) কে কারাগারে প্রেরণ করেছেন আদালত। তিনি ওই গ্রামের মৃত শেখ তৈয়ব আলীর পুত্র ও ২নং উত্তর-পশ্চিম ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার। নারী শিশু মামলা নং-৪২/২৩ইং।
মামলার বিবরনে জানা যায়, গত ২৯ ডিসেম্বর রাতে মেম্বার তছকিলুর রহমান একই মহল্লার বাহার মিয়ার স্ত্রীকে কেউ বাড়ি না থাকার সুযোগে ঘরে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা চালান। এ সময় ওই গৃহবধূর চিৎকারে লোকজন এগিয়ে এলে মেম্বার পালিয়ে যায়। এ ঘটনায় ১১ জানুয়ারি বাহার মিয়া হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ আদালতে মামলা করেন। মামলার প্রেক্ষিতে গত মঙ্গলবার দুপুরে তার নিয়োজিত আইনজীবি অলিউর রহমানের মাধ্যমে আদালতে হাজির হলে তার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরন করা হয়। তার পক্ষে আইনজীবি ছিলেন, আকবর হোসেন জিতু, মঞ্জুর উদ্দিন শাহীন। বাদিপক্ষে ছিলেন এডভোকেট হাফিজুল ইসলাম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com