শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
চুনারুঘাটে ৪৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব রাজিউড়া থেকে মাদক ব্যবসায়ী আটক ॥ ১০৫ পিস ইয়াবা উদ্ধার ঢাকা পঙ্গু হাসপাতালে গেলেন যুক্তরাজ্য বিএনপি সভাপতি এম. এ মালেকচিকিৎসাধীন বিএনপি নেতা জাকির হোসেনকে দেখতে হবিগঞ্জে ছাত্র আন্দোলনের ঘটনায় নবীগঞ্জের জিয়া উদ্দিনকে আসামী করায় বিএনপি নেতাদের ক্ষোভ আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে শহরতলীর এড়ালিয়ায় বিরোধপূর্ণ ভূমিতে দেয়াল নির্মাণের চেষ্টা জে কে এন্ড এইচ কে হাইস্কুল এন্ড কলেজের শতবর্ষপূর্তি অনুষ্ঠানের রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন চলবে প্রতিদিন সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা সি আই মটরসের সোনালিকা ডে-২০২৪ উদযাপন নবীগঞ্জে সাড়ে তিনঘণ্টা বন্ধ ছিল বিদ্যুৎসেবা আজমিরীগঞ্জে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু বানিয়াচংয়ে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আ’লীগ উন্নয়নের নামে দেশকে লুটপাটের জোয়ারে ভাসিয়েছে

চেক ডিজঅনার মামলার সাজাপ্রাপ্ত আসামী স্বামী-স্ত্রী ঢাকায় গ্রেফতার

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
  • ১১৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চেক ডিজঅনার মামলার সাজাপ্রাপ্ত আসামি স্বামী-স্ত্রীকে ঢাকা থেকে গ্রেফতার করেছে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ। গত রবিবার গভীর রাতে সদর থানার এসআই মমিনুল ইসলাম পিপিএমের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার মধুবাগ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করেন। আটকরা হল, সদর উপজেলার লুকড়া ইউনিয়নের কাশিপুর গ্রামের রহমত আলীর পুত্র ফেরদৌসুর রহমান ও তার স্ত্রী ছফিনা খাতুন।
পুলিশ জানায়, চেক ডিজঅনার মামলায় হবিগঞ্জের বিজ্ঞ জজ আদালত থেকে তাদের বিরুদ্ধে ২ বছরের সাজা হয়। এরপর থেকে তারা ঢাকায় আত্মগোপন করে গার্মেন্টেসে কাজ নিয়ে সেখানে বসবাস করছিল। তথ্য প্রযুক্তির মাধ্যমে তাদেরকে আটক করা হয়। গতকাল সোমবার বিকালে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com