রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে উপদেষ্টা ফরুক ই আজম বীর প্রতীক ॥ সত্যিকারের মুক্তিযোদ্ধারা যাতে সম্মানিত হন সে চেষ্টা করা হবে শহরে যুবককে ছুরিকাঘাত শহরের মাহমুদাবাদে শিশুকে জিম্মি করে বাসায় ছিনতাই নগদ অর্থ সহায়তা বিতরণকালে জি কে গউছ ॥ প্রতিশোধ পরায়ণ না হয়ে আওয়ামীলীগ নেতাদের সাথে সুন্দর ব্যবহার করছি স্কটিশ পার্লামেন্টে প্রথম বাংলাদেশী এমপি ফয়সাল চৌধুরীকে হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্র (ইনক’র) উদ্যোগে গণসংবর্ধনা প্রদান ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তিকারী যুবকের নামে মামলা রোটারিয়ান মোহাম্মদ নোমান মিয়া’র ডক্টরেট ডিগ্রি অর্জন বাহুবল মিরপুর বাজারে ১৩ গ্রামের সংঘর্ষের ঘটনায় সালিশে নিষ্পত্তি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আটক ২ ॥ ইনাতগঞ্জে বৃদ্ধ নিহত পবিত্র ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তি করায় যুবক আটক ॥ থানা ঘেরাও

নবীগঞ্জে ঈদ উপহার কাপড় বিতরণ করলেন এমপি মিলাদ গাজী

  • আপডেট টাইম বুধবার, ৫ জুলাই, ২০২৩
  • ৯২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ -১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ মহোদয়ের উদ্যোগে সহী কোরআন ও মাসআলা শিক্ষা কার্যক্রমের আওতায় প্রশিক্ষনার্থীদের মাঝে শাড়ি বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে গতকাল বিকেলে বাহুবল উপজেলার ৩নং সাতকাপন ইউনিয়নে এক উঠান বৈঠকের আয়োজন করা হয়। ওয়ার্ল্ড আওয়ামী লীগের সভাপতি তোফায়েল আহমেদের সভাপতিত্বে আওয়ামী লীগ নেতা আ: সালামের বাড়িতে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজী মোহাম্মদ শাহনওয়াজ এমপি মহোদয়। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাহুবল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অলিউর রহমান অলি, সাতকাপন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, যুবলীগ নেতা হুমায়ুন রশিদ জাবেদ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুজন আখঞ্জী, উপজেলা ছাত্রলীগ নেতা রাহাত, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জিলা মিয়া প্রমুখ। সভা শেষে ৬০ জন বয়স্ক মহিলা প্রশিক্ষনার্থীদের মাঝে কাপড় ও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে প্রাপ্ত ২ জন জটিল রোগিকে ৫০ হাজার টাকা করে ১.লাখ টাকার ২ টি চেক প্রধান করা হয়।
উল্লেখ্য, হবিগঞ্জ-১ আসনের মাননীয় সাংসদ গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ গাজী ২০১৩ সাল থেকে বয়স্ক মহিলাদের সহী কুরআন ও নামাজ শিক্ষা প্রদানের লক্ষ্য নবীগঞ্জ ও বাহুবল উপজেলার সব কটি ইউনিয়নে এ কার্যক্রম চালু করেন। বর্তমানে এ কর্মসুচীর আওতায় ২০ হাজার মহিলা প্রতিদিন প্রশিক্ষণ গ্রহণ করে থাকেন। অচিরেই সেলাই প্রশিক্ষণ ও সেলাই মেশিন বিতরণের মধ্য দিয়ে এ কার্যক্রম আরো ব্যাপকভাবে পরিচালনা করা হবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com