শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
চুনারুঘাটে ৪৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব রাজিউড়া থেকে মাদক ব্যবসায়ী আটক ॥ ১০৫ পিস ইয়াবা উদ্ধার ঢাকা পঙ্গু হাসপাতালে গেলেন যুক্তরাজ্য বিএনপি সভাপতি এম. এ মালেকচিকিৎসাধীন বিএনপি নেতা জাকির হোসেনকে দেখতে হবিগঞ্জে ছাত্র আন্দোলনের ঘটনায় নবীগঞ্জের জিয়া উদ্দিনকে আসামী করায় বিএনপি নেতাদের ক্ষোভ আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে শহরতলীর এড়ালিয়ায় বিরোধপূর্ণ ভূমিতে দেয়াল নির্মাণের চেষ্টা জে কে এন্ড এইচ কে হাইস্কুল এন্ড কলেজের শতবর্ষপূর্তি অনুষ্ঠানের রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন চলবে প্রতিদিন সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা সি আই মটরসের সোনালিকা ডে-২০২৪ উদযাপন নবীগঞ্জে সাড়ে তিনঘণ্টা বন্ধ ছিল বিদ্যুৎসেবা আজমিরীগঞ্জে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু বানিয়াচংয়ে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আ’লীগ উন্নয়নের নামে দেশকে লুটপাটের জোয়ারে ভাসিয়েছে

দুবাইয়ে সংবর্ধনা অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ উন্নয়নের স্বার্থে নৌকার বিজয় নিশ্চিতে কাজ করতে প্রবাসীদের প্রতি আহবান

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩
  • ১৭৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখার স্বার্থে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিতে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য প্রবাসীদের প্রতি আহবান জানিয়েছেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।
তিনি গতকাল সংযুক্ত আরব আমিরাতে প্রবাসী হবিগঞ্জবাসীর আয়োজনে তাঁকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই আহবান জানান। অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী পেশার সহশ্রাধিক প্রবাসী বাংলাদেশী উপস্থিত ছিলেন। হবিগঞ্জে শেখ হাসিনা মেডিক্যাল কলেজ ও কৃষি বিশ্ববিদ্যালয়সহ অসংখ্য উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করায় এমপি আবু জাহিরকে এই সংবর্ধনা দেওয়া হয়েছে।
অনুষ্ঠানে তিনি আরও বলেন, বর্তমান সরকার দেশে যে বৈপ্লবিক উন্নয়ন করেছে এতে প্রবাসীদেরও অবদান রয়েছে। প্রবাসীদের অর্জিত অর্থ দেশের অর্থনীতিতে বিরাট অবদান রাখে। তাই আওয়ামী লীগ সবসময়ই প্রবাসীদের সম্মানের চোখে দেখে থাকে। প্রবাসীদের সকল সুবিধা নিশ্চিতে আন্তরিকভাবে কাজ করে। এ সময় এমপি আবু জাহির আগামী নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে কাজ করার আহবান জানালে উপস্থিত প্রবাসীরা হাত তুলে তার বক্তব্যের প্রতি সমর্থন জানান এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিতে ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।
সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হবিগঞ্জ কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী রাখাল কুমার গোপ সিআইপি ও প্রধান বক্তা ছিলেন হবিগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলেয়া জাহির। যৌথভাবে অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন মোহাম্মদ সালেহ আহমেদ তালুকদার এবং স্বপন কুমার পাল।
বিশেষ অতিথি ছিলেন, ইউএই আওয়ামী লীগের উপদেষ্টা আয়ুব আলী বাবুল সিআইপি, সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ ইউএই’র প্রধান উপদেষ্টা বদরুল ইসলাম চৌধুরী সিআইপি, হবিগঞ্জের কৃতি সন্তান প্রকৌশলী আব্দুল কাইয়ুম, শেখ লুৎফুর রহমান, আব্বাস উদ্দিন, প্রকৌশলী তৈয়ব আলী তালুকদার, নাসির উদ্দিন কাউছার, মোঃ তাজুল ইসলাম, মোঃ জিতু মিয়া, প্রকৌশলী কামরুল হাসান ও দেলোয়ার হোসেন।
শুরুতেই পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন হাফেজ মাসুম আহমেদ ও শুভেচ্ছা বক্তব্য রেখেছেন আব্দুল আউয়াল। এতে আরও বক্তব্য রাখেন বচন মিয়া তালুকদার, শেখ দরবেশ আলী, হারুন আল রশিদ রঙ্গু, মোর্শেদ কাদির মুন্না, নাজমুল ইসলাম, আমিন খান, ফারুক আহমেদ, সায়েদ আহমেদ, মামুন আহমেদ, আব্দুল আলী, শাহিন আহমেদ প্রমুখ।
পরে এমপি আবু জাহিরকে সম্মাননা স্মারক প্রধান করা হয়। এ সময় তিনি ও তাঁর সহধর্মিনী জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলেয়া জাহিরকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com